Apple iPhone XR ভারতে প্রি-অর্ডার করা যাচ্ছে

Apple iPhone XR ভারতে প্রি-অর্ডার করা যাচ্ছে
HIGHLIGHTS

Apple iPhone XR মোবাইল ফোনটি 64GB ভেরিয়েন্টের দাম 76,900 টাকা আর এর 128GB মডেলের দাম 81,900 টাকা আর এই ফোনটির 256GB ভেরিয়েন্টের দাম 91,900 টাকা

Apple iPhone য়ের নতুন লাইনআপে iPhone XS Max, iPhone XS আর iPhone XR এসেছে। আর এবার ভারতে iPhone XR ফোনটি প্রি-অর্ডার করা যাবে। আর আমরা যদি এই iPhone XR ফোনের বিষয়ে কথা বলি তবে এই ফোনে নতুন জেনারেশেনের আইফোনের এক মাত্র ডিভাইস যা অ্যাফোর্ডেবেল দামে এসেছে। আর এই ফোনে আপনারা অবশ্য সাধারন কিছু ফিচার্স পাবেন। আর এই ফোনে আপনারা একটি LCD প্যানেল পাবেন আর এছাড়া এতে সিঙ্গেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে আর এই ফোনটি iPhone X য়ের মতন Face ID যুক্ত। আর এই ফন্টি বেশ কিছু রঙে কেনা যাবে।

iPhone XR য়ের দাম আর প্রি বুকিং অফার্স

Apple iPhone XR মোবাইল ফোনটি 64GB ভেরিয়েন্টের দাম  দাম 76,900 টাকা আর এর 128GB মডেলের দাম 81,900 টাকা আর এই ফোনটির 256GB ভেরিয়েন্টের দাম 91,900 টাকা। এই ডিভাইসটি আপনারা এয়ারটেল, জিও, Paytm Mall আর অ্যামাজন ইন্ডিয়া ছাড়া অফলাইনে প্রি-বুক করা যাবে আর এর জন্য আপনাদের iWorld, Imagine আর অন্যান্য জায়গায় যেতে হবে। আর আপনাদের বলে রাখি যে ভারতে 26 অক্টোবর এর সেল শুরু হবে। আর এই ডিভাইসটি আইস ব্ল্যাক, Red, Blue, Coral, White আর Yello কালারে কেনা যাবে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে আপনারা এয়ারটেলের অনলাইন স্টোর থেকে এই ডিভাইসটি প্রি বুকিং করতে পারবেন। আর সেখানে কিছু দারুন অফারও পেতে পারেন। আর আপআন্রা এটি মাত্র 14,999 টাকার ডাউনপেমেন্টে বুক করতে পারবেন। আর এই ডিভাইসটি আপনারা EMI তে 24 মাসের জন্য 3,499 টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসটিতে 100Gb ডাটা প্রতি মাসের হিসাবে অফার করা হবে, আর এর সঙ্গে আনলিমিটেড কলিং, 3 মাসের জন্য ফ্রি নেটফ্লিক্স আর এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাওয়া যাবে। আর এর সঙ্গে রিলায়েন্স জিও EMI তে 5 শতাংস ক্যাশব্যাক দিচ্ছে। আর এহচারা এর সঙ্গে অন্য অফারও থাকছে। আর এছাড়া paytm Mall য়ে আপবনারা এই ডিভাইসটি এক্সট্রা 7,000 টাকার রেগুলার এক্সেঞ্জ অফার কিনতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo