এই বছরের শেষেই আসতে পারে iPHONE 9 সিরিজ

এই বছরের শেষেই আসতে পারে iPHONE 9 সিরিজ
HIGHLIGHTS

এই বছর অ্যাপেল ফোন আসতে পারে

এই বছর অ্যাপেল তাদের কয়েক বছর আগের iPhone SE স্মার্টফোন এনেছিল যা পুরনো ডিজাইন আর আপগ্রেটেড ইন্টারনাল কম্পোনেন্টের সঙ্গে  আসবে। আর কোম্পানি ভারতের মতন দেশে এই সব জিনিস সফল ভাবে এনেছে। আর রিপোর্ট অনুসারে কোম্পানি তাদের iPhone 9 য়ে কম করে এই ডিভাইসের অন্য ভেরিয়েন্ট iPhone 9 Plus লঞ্চ করতে পারে আর যা বড় ডিসপ্লের সঙ্গে আসবে।

চিনের খবর অনুসারে অ্যাপেলের অন্য LCD ডিসপ্লের আইফোন লঞ্চ করতে পারে যা 2021 সালে লঞ্চ করা হবে। আর এই ডিভাইসটি পরবর্তী iPhone 9 য়ের বড় ভেরিয়েন্ট হতে পারে।

স্মার্টফোনের ডিজাইন এখনও পরিষ্কার না হলেও অ্যাপেলের অপশান বাছা যাবে। আর এখানে অপশান হিসাবে আছে 5.5 ইঞ্চির ডিসপ্লে আর এটই মোটা বেজেলের সঙ্গে পেয়ার করা যাবে আর টাচ আইডি হোম বটনে দেওয়া হবে আর সেখান অন্য ডিজাইনে 6.1 ইঞ্চির স্ক্রিন পাতলা বেজেল আর একটি নচের সঙ্গে আসতে পারে।

আর এই পরবর্তী ফোনটির দাম এখনও জানা জায়নি তবে রিপোর্ট থেকে জানা গেছে যে iPhone 9 Plus ফোনের দাম  $499 শুরু হতে পারে।

অ্যানালিস্ট  Ming-Chi Kuo এক মাস আগের রিপোর্ট পাবলিশ করেছিল। আর তিনি এটা পরিষ্কার করেন নি যে এই ডিভাইসটি এই বছর আসবে কিনা আর এর বদলে অ্যাপেল 2021 য়ের প্রথম কোয়াটারে আসতে পারে।

পরবর্তী  iPhone 9 Plus  য়ের স্পেসিফিকেশান এখনও জানা জায়নি তবে এই ডিভাইসটির স্পেসিফিকেশান অনেকটা  iPhone 9 য়ের মতন হতে পারে। আশা করা হচ্ছে যে  iPhone 9 য়ে নতুন A13 বায়োনিক চিপসেট থাকতে পারে। আর এটি 3GB র‍্যামের সঙ্গে পেয়ার করা হতে পারে।

আর যদি তাই হয় তবে এই বছরে আমরা বেশ কিছু নতুন আইফোন দেখতে পারি।  iPhone 9 আর  iPhone 9 প্লাসের সঙ্গে সঙ্গে iPhone 12, 12 Plus, iPhone 12 Pro আর 12 Pro Max  ও আসতে পারে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo