অ্যাপল আইফোন 7 এ উপস্থিত থাকবে 3GB Ram ?

অ্যাপল আইফোন 7 এ উপস্থিত থাকবে 3GB Ram ?
HIGHLIGHTS

অ্যাপল আইফোন 6S এবং 6S প্লাস এ 2GB RAM উপস্থিত রয়েছে.

অ্যাপল আইফোন 7 এ বেশি Ram প্রদান করতে পারে এমন কথাটি হচ্ছে। একটি  তাইওয়ানি ওয়েবসাইট, ডিজিটাইমস দ্বারা এ কথা জানানো হয়। প্রাপ্ত তথ্য মতে, নতুন আইফোনের মধ্যে 3GB RAM উপস্থিত হতে পারে। তবে, এই বিষয়আর কোনো তথ্য দেওয়া হয়নি যে আইফোন 7 এর সব সংস্করণের মধ্যে 3GB Ram দেওয়া হবে বা না। এছাড়া ওয়েবসাইট বলেন যে, নতুন অ্যান্ড্রয়েড ফোন এখন আরো বেশি মেমরির সঙ্গে আসবে। শীঘ্রই অ্যান্ড্রয়েড ফোন 4GB -র পরিবর্তে 6GB RAM এর সঙ্গে উপস্থিত হবে। অনেক স্মার্টফোন নির্মাতারা যেমন ওয়ানপ্লাস এবং LeEco ইতিমধ্যে 6GB RAM  দিয়ে সজ্জিত ফোন বাজারে চালু করে দিয়েছে।

আরও দেখুন : ইনটেক্স একোয়া স্ট্রং 5.1 স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্সমেলো এর সাথে হলো লঞ্চ, মূল্য Rs. 5,599

যদি অ্যাপলের এর বিষয় বলি তো কোম্পানি আইফোন 5 এর সঙ্গে 1GB RAM দিয়ে ছিল, গত বছর চালু হয় আইফোন 6S এবং আইফোন 6S প্লাস এর সঙ্গে কোম্পানি 2GB RAM দিয়ে ছিল। এখন আসা করা হচ্ছে যে কোম্পানি আইফোন 7 এর সঙ্গে 3GB Ram দিতে পারে। এছাড়া নতুন আইফোনে একটি বড় ব্যাটারি, ওয়াটারপ্রুফিং এবং 32GB র বেস স্টোরেজ উপস্থিত হতে পারে। আর সঙ্গে এই ফোন একটি ডুয়াল-ক্যামেরা সেটআপ এর সঙ্গে আসতে পারে।

আরও দেখুন : টুইটার নতুন ডার্ক ব্লু থিম সঙ্গে এবার রাতে ট্যুইটার ব্যবহার করা আরও মজাদার!

আরও দেখুন : Mi নোটবুক এয়ার i5 প্রসেসর সহ হলো লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo