iPhone 11 ফোনে বাম্পার ছাড় অফার করছে Flipkart, মিলবে 30,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার

iPhone 11  ফোনে বাম্পার ছাড় অফার করছে Flipkart, মিলবে 30,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার
HIGHLIGHTS

Flipkart এর তরফে iPhone 11 ফোনে 6% ছাড় দেওয়া হচ্ছে

iPhone 11 ফোনটি কিনতে চান, তবে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের আওতায় এর দাম আরও কমে যাবে

পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করে, iPhone 11 ফোনে 30,000 টাকার অতিরিক্ত ছাড় পেতে পারেন

আপনি যদি iPhone 11 ফোনটি কিনতে চাইছেন, তবে এই আপনার কাছে সুবর্ণ সুযোগ। Apple এর এই আইফোনটি ফাস্ট প্রসেসর, ভালো ক্যামেরা এবং দুর্দান্ত ব্যাটারি লাইফ। এই ফোনে Apple 5 বছরের সফটওয়্যার আপডেট দেবে বলে দাবি করেছে।

iPhone 11 ফোনে iOS 17 এর আপডেট পাওয়া যেতে পারে। আপনি যদি এমন হন যে Android ফোন থেকে iOS -এ শিফ্ট হতে চান, তবে এই মডেলটি আপনার জন্য় সেরা বিকল্প হতে পারে।

iPhone 11 ডিসকাউন্ট

iPhone 11 ফোনে 64GB স্টোরেজ মডেল আসল দাম 43,900 টাকায় Flipkart সাইটে লিস্ট করা হয়েছে। ফ্লিপকার্ট কোম্পানি iPhone 11 ফোনে বাম্পার ছাড় অফার করছে। এই ছাড়ের পর ফোনটি 41,199 টাকায় আপনার হতে পারে।

আরও পড়ুন: BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যান Jio-Airtel কে দিচ্ছে টেক্কা, 300 টাকার খরচে একগুচ্ছ ডেটা

Flipkart এর তরফে iPhone 11 ফোনে 6% ছাড় দেওয়া হচ্ছে। ছাড়ের পর ফোনটি 41,199 টাকায় ই-কমার্স সাইট থেকে কেনা যাবে। আপনি যদি আরও সস্তায় iPhone 11 ফোনটি কিনতে চান, তবে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের আওতায় এর দাম আরও কমে যাবে।

iPhone 11 এক্সচেঞ্জ অফার

ফ্লিপকার্ট সাইট আপনাকে সুযোগ দিচ্ছে আপনার পুরানো ফোনের বদলে নতুন iPhone 11 কেনার। আপনি যেকোনো পুরানো স্মার্টফোন এক্সচেঞ্জ করে, iPhone 11 ফোনে 30,000 টাকার অতিরিক্ত ছাড় পেতে পারেন। 

বলে দি যে এক্সচেঞ্জ প্রাইসটি আপনার পুরানো ফোনের অবস্থা, কোম্পানি এবং মডেলের উপর নির্ভর করবে।

Flipkart-offer

আরও পড়ুন: Oppo Reno 10 Pro এর তুলনায় 3000 টাকা বেশি দামে কিনতে হবে Oppo Reno 10 Pro+, এই দুটি কারণ

এছাড়া, কোম্পানি গ্রাহকদের ব্যাঙ্ক অফারও দিচ্ছে। HDFC ক্রেডিট কার্ড EMI পেমেন্ট করলে  গ্রাহকদের 1250 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া, SBI ক্রেডিট কার্ড EMI পেমেন্টেও 1250 টাকার ছাড় দেওয়া হবে। পাশাপাশি, Flipkart Axis Bank কার্ড পেমেন্টে গ্রাহকরা সারপ্রাইজ ক্যাশব্যাক পেতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo