BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যান Jio-Airtel কে দিচ্ছে টেক্কা, 300 টাকার খরচে একগুচ্ছ ডেটা

BSNL এর এই সস্তা রিচার্জ প্ল্যান Jio-Airtel কে দিচ্ছে টেক্কা, 300 টাকার খরচে একগুচ্ছ ডেটা
HIGHLIGHTS

রোজ ডেটা এবং ভ্যালিডিটি হিসাবে সরকারী টেলিকম কোম্পানি প্রাইভেট কোম্পানি Jio এবং Airtel কে পিছিয়ে দিয়েছে

BSNL এর এই প্ল্যানে কোম্পানি রোজ 3GB ডেটা অফার করছে

একই দামে Jio এবং Airtel গ্রাহকদের রিচার্জ প্ল্যান অফার করছে

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার গ্রাহকদের কম খরচে বেশি সুবিধা অফার করে। BSNL এর কাছে এমন অনেক প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে, যা কম থেকে বেশি মেয়াদ হিসাবে সুবিধা অফার করে। আপনি যদি কম দামে সবচেয়ে বেশি ডেটার প্ল্যান খুঁজছেন, তবে BSNL এর কাছে আপনার জন্য় দারুন একটি বিকল্প আছে।

BSNL 299 টাকায় কী সুবিধা দিচ্ছে?

BSNL এর 299 টাকার প্ল্যান আপনি আপনার জন্য় সেরা অপশন হতে পারে। কোম্পানির এই প্ল্যান সেই ইউজারদের জন্য় সেরা হবে, যাদের বেশি ডেটা দরকার হয়। রোজ ডেটা এবং ভ্যালিডিটি হিসাবে সরকারী টেলিকম কোম্পানি প্রাইভেট কোম্পানি Jio এবং Airtel কে পিছিয়ে দিয়েছে।

আরও পড়ুন: Oppo Reno 10 Pro এর তুলনায় 3000 টাকা বেশি দামে কিনতে হবে Oppo Reno 10 Pro+, এই দুটি কারণ

BSNL এর এই প্ল্যানে কোম্পানি রোজ 3GB ডেটা অফার করছে। এছাড়া কোম্পানি 30 দিনের ভ্যালিডিটি দিচ্ছে এতে। এই হিসাবে 30 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 90 জিবি ডেটা পাবেন। এর পাশাপাশি, প্রতিদিন 100 SMS এর সাথে আনলিমিটেড কলিংও দিচ্ছে কোম্পানি। কোম্পানি এই প্ল্যানে কোনও অতিরিক্ত সুবিধা অফার করছে না।

BSNL-plan

একই দামে Jio এবং Airtel গ্রাহকদের রিচার্জ প্ল্যান অফার করছে। আসুন দেখে নিই BSNL থেকে কতটা আলাদা সুবিধা অফার করছে Jio-Airtel।

Jio এর 299 টাকার প্ল্যানে কী দিচ্ছে

জিও-এর এই প্ল্যানে 28 দিনের মেয়াদ অফার করা হয়ে। ইন্টারনেট ব্যবহারের জন্য এই প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। মোট 56 জিবি ডেটা পাওয়া যাবে। কোম্পানি এই প্ল্যানে 5G ইন্টারনেটও অফার করছে। এতে আপনি রোজ 100 ফ্রি SMS এর সাথে দেশে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। এছাড়া, থাকছে Jio TV, Jio Cinema এর ফ্রি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Nokia C32 নাকি Redmi 12C- বাজেট ফোন হিসেবে কোনটা ভাল?

BSNLplan

Airtel এর 299 টাকার প্ল্যানে কী দিচ্ছে

Airtel এর 299 টাকার প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাবে। 5G নেটওয়ার্ক এলাকায় গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা সুবিধা পাবেন। এই প্ল্যানে 28 দিনের মেয়াদ অফার করা হচ্ছে। এছাড়া, আনলিমিটেড কলিং লোকল, STD এবং রোমিং কল সুবিধা সহ 100 ফ্রি SMS পাওয়া যাবে। প্ল্যানটি রিচার্জ করা গ্রাহকরা Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo