Apple Event আজকে 10:30 PM য়ে শুরু হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন

Apple Event আজকে 10:30 PM য়ে শুরু হবে, এভাবে লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে এই ইভেন্টের সময়ে Steve Jobs Theater, Cupertino, California তে বেশ কিছু বড় বিষয়ে ঘোষনা করা হতে পারে

আপনাদের বলে রাখি যে আজকে একটি ইভেন্টের সময়ে যা আজকে Steve Jobs Theater, Cupertino, California তে হবে সেখানে বেশ কিছু বড় ঘোষনা করা হতে পারে। আর এই ইভেন্ট 10AM PDT আম্নে ভারতীয় সময় রাত 10.30 র সময়ে হবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই ইভেন্টের লাইভ স্ট্রিমিং আপনারা বড় সহজে দেখতে পারবেন।
 
আজকের ইভেন্টে কোম্পানির তরফে অনেক কিছু ঘোষনা করা হতে পারে। আর এছাড়া এই ইভেন্টের সময়ে অ্যাপেল তাদের একটি ইভেন্টে সাবস্ক্রিপশান টিভি আর ভিডিও পরিষেবা আনতে পারে, আর এই পরিষেবা অ্যামাজন প্রাইম ভিডিও আর Netflix কে করা টক্কর দেবে। আর এই অ্যাপ্লের তরফে 2019 সালের প্রথম ইভেন্ট হবে।
 
 

অ্যাপেলের ইভেন্টের লাইভ স্ট্রিমিং কী করে দেখা যাবে

আপনাদের বলে রাখি যে নিজেদের এই শো টাইমের লাইভ স্ট্রিমিংয় করবে। আর এর জন্য একটি ডেডিকেটেড ইভেন্ট পেজ করা হয়েছে, আর এখানে আপনারা এই ইভেন্টটির লাইভ দেখতে পারবেন। আর এই ইভেন্ট আজকে রাত 10.30P.M য়ে দেখা যাবে।
এই ইভেন্টে অ্যাপেলের শো টাইম লঞ্চ হতে পারে
 
বলা হচ্ছে যে এর আগে অনেক দিন ধরে মনে করা হলেও এবার কোম্পানি একটি লাইভ স্ট্রিমিং অ্যাপ নয়ে আসবে আর এটি টেলিভিজান আর ভিডিও পরিষেবা দিতে পারে। আর এও বলা হচ্ছে যে এই পরিষেবা সারা বিশ্বে লঞ্চ করা হবে। আর এও বলা হচ্ছে যে এই পরিষেবা অ্যামাজন প্রাইম ভিডিও আর নেটফ্লিক্সকে ভাল রকমের প্রতিযোগিতা দেবে। আর আপনাদের বলে রাখি যে অ্যাপেলের অ্যাপ স্টোরে প্রায় 100 র বেশি দেশে পাওয়া যায়।
 
আর এও বলা হচ্ছে যে অ্যাপেলের তরফে অনুষ্ঠিত করা এটি একমার ইভেন্ট যেখানে প্রধানত হার্ডওয়্যারে ফোকাস করা হবেনা। এটি একটি বড় পদক্ষেপ বলা যায়। আর এবার দেখার যে লঞ্চের পরে এই পরিষেবা কি করে অ্যামাজন প্রাইম ভিডিও আর নেটফ্লিক্সকে প্রতিযোগিতায় ফেলে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo