7000 টাকা পর্যন্ত বাম্পার ছাড়ে কিনুন iPhone সহ একাধিক Apple প্রোডাক্ট, সাথে একগুচ্ছ অফার

7000 টাকা পর্যন্ত বাম্পার ছাড়ে কিনুন iPhone সহ একাধিক Apple প্রোডাক্ট, সাথে একগুচ্ছ অফার
HIGHLIGHTS

অ্যাপল কোম্পানি তার গ্রাহকদের দিওয়ালি অফার Apple Store Diwali Offer সেল নিয়ে হাজির হয়েছে

Apple-এর Apple Diwali Offer-এ ক্রেডিট কার্ডে 7 শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হবে

এই সেলে, HDFC ব্যাঙ্ক এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডে 7,000 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে

Amazon-Flipkart ওয়েবসাইটের পর Apple কোম্পানিও তার গ্রাহকদের ধামাকা ফেস্টিভাল সেল অফার করছে। অ্যাপল কোম্পানি তার গ্রাহকদের দিওয়ালি অফার Apple Store Diwali Offer সেল নিয়ে হাজির হয়েছে। Apple এর এই সেল শুরু হয়েছে 26 সেপ্টেম্বর অর্থাৎ আজ থেকে। এই সেলে, HDFC ব্যাঙ্ক এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডে 7,000 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করছে। অফারের আওতায় 41,900 টাকারও বেশি প্রোডাক্টে সুবিধা পাওয়া যাবে। তবে এই অফার অ্যাপলের কিছু গ্রাহকদের জন্য।

Apple-এর Apple Diwali Offer-এ ক্রেডিট কার্ডে 7 শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দেওয়া হবে। শুধুমাত্র HDFC ব্যাঙ্ক এবং আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করার ক্ষেত্রে গ্রাহকরা ইনস্ট্যান্ট ছাড়ের সুবিধা পাবেন৷ এছাড়াও, অফারের সুবিধা নিতে গ্রাহকদের কম থেকে কম 41,900 টাকার প্রোডাক্ট কিনতে হবে, একসাথে দুটি প্রোডাক্টও কিনতে পারবেন।

Apple iPhone

অ্যাপল আইফোন, ম্যাকবুক, আইপ্যাড এবং এয়ারপড কেনার ক্ষেত্রে এই অফারটি পাওয়া যাবে। অ্যাপলের নতুন iPhone 14 এই অফারের আওতায় 72,900 টাকায় কেনা যাবে। বলে দি যে ফোনের আসল দাম 79,900 টাকা। Apple Diwali Offer এর আওতায় 7 শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক (7000 টাকা পর্যন্ত) সমস্ত iPhone এ পাওয়া যাবে। শুধু তাই নয়, গ্রাহকরা পাচ্ছেন 3 থেকে 6 মাসের নো-কস্ট ইএমআই এবং অফারের আওতায় পুরনো ফোন এক্সচেঞ্জ করার সুবিধা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo