2021 সালের মধ্যে অ্যাপেলের ফোল্ডেবেল ফোন আসতে পারে

2021 সালের মধ্যে অ্যাপেলের ফোল্ডেবেল ফোন আসতে পারে
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারাএ 2021 সালের মধ্যে তাদের ফোল্ডেবেল ফোন আনবে

এটি আইফোন না হয়ে একটি আইপ্যাড হবে

বিভিন্ন রিপোর্ট অনুসারে অ্যাপেল আগামী 2021 সালের মধ্যে তাদের ফোল্ডেবেল ডিভাইস লঞ্চ করতে পারে। আর এর সঙ্গে এও বলা হয়েছে যে এটি একটি আইফোন না হয়ে একটি আইপ্যাড হতে পারে। আর এর সঙ্গে এও বলা হয়েছে যে এটি UBS য়ের একটি অ্যানালেটিক পরিষেবা নিয়ে এসেছে। আর এই সার্ভে অনুসারে এই ডিভাইসের বিষয়ে এই খবর জানা গেছে।

আর সেখানে CNET য়ের রিপোর্ট অনুসারে কঞ্জিউমার সার্ভেতে জানা গেছে যে অ্যাপেলের এক তৃতীয়াংশ ফোল্ডেবেল আইফোনের জন্য 600 ডলারের বেশি খরচ করা হবে। আর আপনাদের এও বলে রাখি যে অ্যাপেল ফোল্ডেবেল ফনে৩র জন্য বেশ কিছু পেটেন্ট ফাইল করেছে। আর গত বছর ফোল্ডেবেল ফোনের ফ্লেক্সিবেল হিঞ্চের জন্য কোম্পানি পেমেন্ট দিয়েছিল।

আর খবর অনুসারে অ্যাপেল তাড়াতাড়ি সামনের মাসে তাদের 3টি নতুন আইফোণ লঞ্চ করতে পারে। এর মানে এই যে 2019 য়ের সেপ্টেম্বর মাসে আইফোনের বিষয়ে জানা যেতে পারে। আর এই আইফোনের মডেলের তৃতীয় ফোন iPhone XI হতে পারে। আর এর আগের সুত্র অনুসারে এটি ভারতে iPHone Xr আর XS সাম্নের মাসের মধ্যে এসে যাবে।

তবে এই বিষয়ে এখনও কোন অফিসিয়াল খবর জানা জায়নি। বলা হচ্ছে যে এই ফোন এলে অ্যাপেল ভারতে ইম্পোর্ট করা সম্পূর্ণ বিল্ড ডিভাইস হবে যা নিয়ে অনেক দিন ধরেই বিভিন্ন কথা শোনা যাচ্ছে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo