Lenovo K6 Power, K6 Note অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পেল

Lenovo K6 Power, K6 Note অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেট পেল
HIGHLIGHTS

এই স্মার্টফোন দুটি গত বছর অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল

লেনভো ভারতে থাকা তাদের দুটি স্মার্টফোন Lenovo K6 Power আর Lenovo K6 Note এর সমস্ত ইউনিটের জন্য অ্যান্ড্রয়েড নৌগাট 7.0’র আপডেট পাবে। এই ফোন দুটিকে গত বছর অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে আনা হয়েছিল।

কোম্পানি এও জানিয়েছে যে , এই আপডেটটি ডাউনলোড করার আগে আপনাকে আপনার ফোনে কম করে 50% ব্যাটারি রাখতে হবে, এর সঙ্গে আপনার কাছে ভাল ওয়াই-ফাই নেটওয়ার্কও থাকতে হবে। ফ্লিপ্কার্ট থেকে কিনুন 10,999 টাকায় Lenovo K6 Power

Lenovo K6 Power এর দাম Rs. 10,999। Lenovo K6 Power  স্মার্টফোনটিতে 4000mAh এর ব্যাটারি আছে। এছাড়া কোম্পানি এই ফোনে 4GB’র‍্যাম দিয়েছে। তবে এটি 3GB র‍্যাম ভেরিয়েন্টেও ভারতে পাওয়া যায়। এই ফোনটির ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনে 5-ইঞ্চির FHD ডিসপ্লে আছে যা একটি IPS প্যানেল যুক্ত। এর সঙ্গে এতে অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 চিপস্টেক আছে যার ক্লক স্পিড 1.4GHz। ফোনটিতে গ্র্যাফিক্সের জন্য অ্যাড্রিনো 505 GPU ও দেওয়া হয়েছে। এছাড়া এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32GB।

Lenovo K6 Power স্মার্টফোনটিতে 13MP’র সোনি IMX258 ইমেজ সেন্সার, PDAF আর LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এর সঙ্গে এতে একটি 8MP’র সোনি ইমেজ সেন্সারও দেওয়া হয়েছে। যার মাধ্যমে আপনি খুব ভাল সেলফি নিতে পারবেন। এর সঙ্গে এই ক্যামেরাটি ওয়াইড শটও নিতে পারে। এছাড়া এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে এর অন্যান্য ফিচার্স গুলিও একবার দেখে নেওয়া যাক। এতে ওয়াই-ফাই 802.11 b/g/n, ব্লুটুথ 4.1, GPS এর সঙ্গে A-GPSও দেওয়া হয়েছে। 

ফ্লিপ্কার্ট থেকে কিনুন 10,999 টাকায় Lenovo K6 Power

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0