অ্যান্ড্রয়েড গো ফোন Samsung Galaxy A2 Core য়ের স্পেক্স লিক হল

অ্যান্ড্রয়েড গো ফোন Samsung Galaxy A2 Core য়ের স্পেক্স লিক হল
HIGHLIGHTS

স্যামসাংয়ের পরবর্তী অ্যান্ড্রয়েড গো ফোন Galaxy A2 Core খুব তাড়াতাড়ি লঞ্চ হতে পারে ডিভাইসের স্পেক্স অনালাইনে দেখা গেছে

Samsung Galaxy A2 Core ফোনটি কোম্পানির পরবর্তী অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন হবে। আর এই মাসের প্রথমে এই ডিভাইসের রেন্ডার সামনে এসেছে আর এবার অফিসিয়াল সাপোর্ট পেজে স্মার্টফোনের স্পেকস জানা গেছে। Samsung Galaxy A2 Core ফোনটি SM-A260F মডেল নম্বর দেওয়া হয়েছে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও গো এডিশান থাকবে। আর এই ফোনটির মেজারমেন্ট 141.6×71.9.1mm আর ওজন 142গ্রাম।

এই স্মার্টফোনে 5 ইঞ্চির PLS TFT LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যে 540×960 পিক্সাল রেজিলিউশান অফার করে আর এর অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই হ্যান্ডসেটটি 2,600mAh য়ের ব্যাটারি যুক্ত হবে আর এই ফোনের ব্যাকে 5 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হবে আর এই ফোনের অ্যাপার্চার f/1.9 আর এই ফোনটি অটোফোকাস আর LED ফ্ল্যাশ যুক্ত। আর কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে  4G VoL, Wi-Fi 802.11 b/g/n, ব্লুটুথ 4.2, মাইক্রো USB 2.0 আর 3.5mm অডিও জ্যাক অফার করেছে।

এর আগের রিপোর্ট অনুসারে Galaxy A2 Core এক্সিয়ন্স 7870 চিপসেট আর 1GB র‍্যামের সঙ্গে আসবে। আর এই ফোনে ইউজার ম্যানুয়াল অনলাইনে দেখা গেছে আর সেখান থেকে জানা গেছে যে এই ফোনে ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট দেওয়া হয়েছে। আর অন্য অ্যান্ড্রয়েড গো ফোনের মতন Galaxy A2 Core ফোনে 8GB র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo