Redmi Note 9 Pro ফোনে দুর্দান্ত অফার, 2200 টাকারও কম দামে কেনার সুযোগ

Redmi Note 9 Pro ফোনে দুর্দান্ত অফার, 2200 টাকারও কম দামে কেনার সুযোগ
HIGHLIGHTS

রেডমি নোট 9 প্রো স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 12,999 টাকায় লিস্ট করা হয়েছে

Amazon Mobile Saving Days সেলের জন্য SBI কার্ডের সঙ্গে গাঁটছড়া করেছে

Redmi Note 9 Pro ফোনে প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে

অ্যামাজন ইন্ডিয়া ওয়েবসাইটে আজ থেকে শুরু হয়েছে Amazon Mobile Saving Days। এই সেলে আপনি দুর্দান্ত ছাড় এবং অফারের সাথে স্মার্টফোন কিনতে পারেন। অ্যামাজন মোবাইল সেভিংস ডে সেল 20 মে পর্যন্ত চলবে। এই সেলে মোবাইল এবং অ্যাক্সেসরিজে 40 শতাংশ অবধি ছাড় দেওয়া হবে। Amazon এই সেলের জন্য SBI কার্ডের সঙ্গে গাঁটছড়া করেছে। আপনি যদি এর মধ্যে Redmi Note 9 Pro স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে এই সেলে রয়েছে আপনার জন্য সুবর্ণ সুযোগ। Redmi Note 9 Pro ফোনে পাওয়া যাচ্ছে দারুন সব অফার। আসুন জেনে নেওয়া যাক এই ফোনে পাওয়া সমস্ত অফার সম্পর্কে…

Redmi Note 9 Pro: দাম এবং অফার

রেডমি নোট 9 প্রো স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 12,999 টাকায় লিস্ট করা হয়েছে। তবে Amazon Sale-এ এই স্মার্টফোনটি SBI কার্ডের সঙ্গে 10 শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্টে (1.500 টাকা পর্যন্ত) কেনা যাবে। এছাড়া Amazon Pay Later এর সাহায্যে ফোনটি নেওয়ার ক্ষেত্রে আপনি 100 টাকা ক্যাশব্যাক পাবেন। পাশাপাশি রয়েছে এক্সচেঞ্জ অফারও।

তবে এই ফোনে গুরুত্বপূর্ণ যেটি হল তা নো-কোস্ট EMI অফারেও এই ফোনটি কেনা যাবে। নো-কোস্ট EMI তে ফোন কিনলে ফোনে 6 মাসের জন্য 2,167 টাকা প্রতি মাসে এবং 3 মাসের জন্য 4,333 টাকা প্রতি মাসের EMI-তে নেওয়া যেতে পারে। অর্থাৎ আপনি চাইলে 2,200 টাকারও কমে ফোনটি কিনতে পারেন।

REDMI NOTE 9 PRO স্পেসিফিকেশন

Redmi নোট 9 প্রো ফোনে ৬.৬৭ ইঞ্চি এফএচডি প্লাস ডিস্প্লে রয়েছে। ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৭২০জি টিপসেট, ৬জিবি এলপিডিডিআর 4এক্স র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এছাড়া Redmi Note 9 Pro ফোনটি ডুয়াল সিম কার্ড স্লট এর সঙ্গে এসছে। আর ফোনে চলবে অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন।

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং।

Digit.in
Logo
Digit.in
Logo