অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল প্রিভিউঃ ওয়ানপ্লাস, স্যাসসং বা অ্যাপেলের মতন ফোনে ডিস্কাউন্ট পাওয়া যাবে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেল প্রিভিউঃ ওয়ানপ্লাস, স্যাসসং বা অ্যাপেলের মতন ফোনে ডিস্কাউন্ট পাওয়া যাবে
HIGHLIGHTS

এই সেলটি 21 জানুয়ারি রাত 12:00 AM থেকে শুরু হবে আর 24 জানুয়ারি অব্দি চলবে, অ্যামাজন প্রাইম কাস্টমাররা 20 জানুয়ারি দুপুর 12 টা থেকে এই সেলের সুবিধা পেতে পারবে

অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান সেলের কথা ঘোষনা করে দিয়েছে, যা 21 জানুয়ারি থেকে 24 জানুয়ারি অব্দি চলবে। এই সেলের সময় অনলাইন রিটেলে স্মার্টফোন আর অ্যাক্সেসারিজের ওপর 40 শতাংশ অব্দি ডিস্কাউন্টের সুবিধা পাওয়া যাবে। আর অন্য অনেক ইলেকট্রনিক প্রোডাক্টের ওপর 55 শতাংশ অব্দি ডিস্কাউন্ট পাওয়া যাবে। প্রাইম মেম্বাররা 12 ঘন্টা আগে এই সেলের সুবিধা পাবে আর এছাড়া তারা আরও কিছু ডিলের সুবিধাও পাবে।

গ্রাহকরা তাদের HDFC ডেবিট আর ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে 10 শতাংশ অব্দি ডিস্কাউন্ট পাওয়া যাবে। পেমেন্ট্র জন্য অ্যামাজন পে ব্যালেন্সের ব্যবহার করলে Rs 250’র থেকে বেশি কেনাকাট করলে ইউজার্সরা 10শতাংশ থেকে Rs 200 অব্দি ক্যাশব্যাকের সুবিধা পাবে। তারা ডিভাইসের ওপর এক্সচেঞ্জ অফারে আর নো ক্সট মান্থলি ইন্সটলমেন্টের সুযোগও পাওয়া যাবে।

অ্যামাজন ইন্ডিয়ার ক্যাটাগরি ম্যানেজমেন্টের ভাইস প্রেসিডেন্ট মনীষ তিওয়ারী জানিয়েছেন যে, “দ্যা অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলের কিছু প্রোডাক্টের রেঞ্জের ওপর ডিল পাওয়া যাচ্ছে, জার মধ্যে স্মার্টফোন, কঞ্জিউমার ইলেকট্রনিক্স, ফ্যাশান, হোম আর কিচেন, লার্জ অ্যাপলায়েন্সেস, স্টোর্স আর ফিটনেস ক্যাটাগরি আছে।

অ্যামাজন বেশ কিছু স্মার্টফোনের ব্র্যান্ডের ফোনের ওপর টিজ করছে জার মধ্যে অ্যাপেল, ওয়ানপালস, স্যামসং,10.or, LG, মাইক্রোম্যাক্স আর অন্যান্য কিছু ব্র্যান্ড আছে। এই সেলে অ্যামাজন Google Pixel XL, LG Q6, 10.orG, Samsung On 5 Pro ফোন গুলির ওপর ডিস্কাউন্ট দেবে।

এই সেলে ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের ওপরও ডিস্কাউন্ট দেওয়া হবে। জার মধ্যে ল্যাপটপ, হেডফোণ, স্পিকার, টিভি, ক্যামেরা,স্টোরেজ ডিভাইস ইত্যাদি আছে। অ্যামাজন কিন্ডলে পেপারহোয়াইট, কিন্ডলে পেপারহোয়াইট স্টার্টার প্যাক, ফায়ার টিভি স্টিক আর ইবুকের ওপরও ডিস্কাউন্ট দিচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo