চমৎকার ছাড়! Redmi Note 10S ফোন সবচেয়ে কম দামে কেনার সুযোগ, আর কোথাও পাবেন না এই অফার

চমৎকার ছাড়! Redmi Note 10S ফোন সবচেয়ে কম দামে কেনার সুযোগ, আর কোথাও পাবেন না এই অফার
HIGHLIGHTS

অ্যামাজনে এই সপ্তাহ জুড়ে চলছে “Extra Happiness Days”

কয়েকটি নির্দিষ্ট ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিড কার্ডের ট্র্যানজ্যাকশনের ওপর পাওয়া যাচ্ছে অ্যাডিশনাল ডিসকাউন্ট

সেলে Redmi Note10S হ্যান্ডসেট কেনা যাবে মাত্র 13,999 টাকায়

Amazon-এ এখন চলছে “Extra Happiness Days”। পাওয়া যাচ্ছে প্রচুর ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্ট। এই সেল অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান সেলের আওতায় পড়ছে। স্মার্টফোনের ওপর সেলে দেওয়া হচ্ছে দারুণ ডিসকাউন্ট। আপনি যদি নতুন মোবাইলে কেনার কথা ভেবে থাকেন, তবে এই সপ্তাহে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ।

অ্যামাজনের “Extra Happiness Days” সেলে স্মার্টফোন ডিভাইসের ওপর দেওয়া হচ্ছে 40% পর্যন্ত ছাড়। এছাড়া রয়েছে দুর্দান্ত সব ব্যাঙ্ক অফার এবং ফ্রি-ডেলিভারির সুবিধা। সেলে আপনি Redmi Note10S হ্যান্ডসেট কিনতে পারবেন মাত্র 13,999 টাকায়। আসুন দেখে নেওয়া যাক অ্যামাজনে Redmi Note10S ডিভাইসের ওপর কি কি অফার দেওয়া হচ্ছে-

আরও পড়ুন: ব্র্যান্ডেড ল্যাপটপ পাওয়া যাচ্ছে দারুণ ছাড়ে, দেখে নিন Amazon এর আজকের সেরা ডিল

অ্যামাজনের সেলে এখন Redmi Note10S কেনা যাবে এক্কেবারে বাজেট ফ্রেন্ডলি দামে। এই বছর মে মাসে যখন Redmi Note10S ডিভাইস লঞ্চ হয়েছিল তখন দাম শুরু হয়েছিল 14,999 টাকা থেকে। অ্যামাজনের লিস্টিংয়ে এই হ্যান্ডসেটের দাম দেখাচ্ছে 16,999 টাকা। তবে সেলে Redmi Note10S কেনা যাবে 13,999 টাকায়। অ্যামাজনে অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক, অ্যামাজন পে আইসিআইসিআই ব্যাঙ্ক এবং IndusInd ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিড কার্ড দিয়ে ট্র্যানজ্যাকশনের ওপর পাওয়া যাচ্ছে 10% পর্যন্ত ছাড়। এই মডেলের ওপর পাওয়া যেতে পারে 1250 টাকা পর্যন্ত ছাড়। অর্থাৎ সবমিলিয়ে এই ফোন কেনা যাবে 12,749 টাকায়। লঞ্চ প্রাইসের থেকে পাওয়া যাবে 2,250 টাকা কমে। Amazon-এ এখান থেকে কিনুন

Redmi Note 10S রেডমি ব্র্যান্ডের মিড রেঞ্জের মডেলগুলির মধ্যে বেশ জনপ্রিয়। এটি কোম্পানির Note10 লাইনআপের চার নাম্বার মডেল। এই স্মার্টফোন আসছে  6.43 ইঞ্চির অ্যামোলয়েড প্যানেল সমেত। স্ক্রিনের পিক ব্রাইটনেস 1100 নিট। এই হ্যান্ডসেটে রয়েছে মিডিয়াটেক হেলিও G95 চিপসেট। এতে রয়েছে  ARM Mali- G76  MC4 GPU। এই ডিভাইস আসছে 6GB RAM এবং 128GB অনবোর্ড স্টোরেজের সাথে।

আরও পড়ুন: 5G স্মার্টফোন কিনবেন ভাবছেন? অ্যামাজনে দুর্দান্ত ছাড়ে কিনে নিন ফ্ল্যাগশিপ ও বাজেট ফোন

Redmi Note 10S মডেলের ক্যামেরা ফিচার হিসেবে রয়েছে ট্রিপল ক্যামেরা    সেটআপ। এতে রয়েছে  64MP প্রাইমারি শুটার, 8MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং 2MP ম্যাক্রো লেন্স। ফ্রন্ট ক্যামেরা হিসেবে এই স্মার্টফোনে রয়েছে 13MP ক্যামেরা।

Redmi Note 10S মোবাইলে কাজ করবে Android 12 নির্ভর MIUI 12 সিস্টেমে। এই ডিভাইস আসছে 5,000mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জের সাপোর্ট সমেত। কানেক্টিভিটির জন্য রয়েছে Bluetooth, WiFi,GPS এবং 3.5 mm অডিও জ্যাক।

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo