Xiaomi Mi 7 এর একটি নতুন রেন্ডার লিক হয়েছে

Xiaomi Mi 7 এর একটি নতুন রেন্ডার লিক হয়েছে
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে Xiaomi Mi 7 স্মার্টফোনটি MWC 2018’র সময় আসতে পারে

সাওমি জানিয়েছে যে MWC 2018’র সময় তারা একটি প্রেস কনফারেন্স করবে। আর যদি গুজ সত্যি বলে ধরা যায় তবে বলতে হবে যে এই সময় কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Xiaomi Mi 7ও নিয়ে আসতে পারে। আর এবার এই ফোনটির একটি নতুন লিক সামনে এসেছে যা থেকে এই ফোনটির বিষয়ে কিছু নতুন কথা জানা গেছে।
Flipkart এর রিপাব্লিক ডে সেলের দ্বিতীয় দিনে আজকে এই প্রোডাক্ট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে 
এই রেন্ডারে এই ফোনটির রেয়ার অংশে একটি ডুয়াল ক্যামেরা সেটআপও দেখা গেছে। রেয়ার ক্যামেরাটির সঙ্গে LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। ক্যামেরার ঠিক নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে। যা থেকে এটা জানা যাচ্ছে যে এই ফোনটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হবেনা, যেমনট CESএতে Vivo’র একটি ফোনে দেখা গেছিল।
 
এর আগের একটি রিপোর্ট অনুসারে, Xiaomi Mi 7 ফোনটিতে 6.01-ইঞ্চির এজ- টু- এজ ডিসপ্লে থাকবে, যার অ্যাস্পেক্ট রেশিও 18:9 হবে। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার থাকবে।

আর এর সঙ্গে এও আশা করা হচ্ছে যে, এই ফোনটিতে এআই-সেন্ট্রিক ফিচারও থাকবে, যেমনটা Honor View 10 আর Honor Mate 10 Proতে দেখা গেছে। এই ফোনটিতে 6GB র‍্যামের সঙ্গে 128GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে আর না হলে ফোনটিতে 8GB র‍্যামের সঙ্গে 256GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হবে। এই ফোনটির ব্যাটারি 3950mAh এর হবে।
আশা করা হচ্ছে যে এই ফোনটিতে 19MP + 19MP’র ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে, যাতে f/1.7 অ্যাপার্চার আর 4X অপ্টিকাল জুমও থাকতে পারে। ফোনটিতে 16MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরাও থাকতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo