REDMI NOTE 7 Pro পেল FORTNITE য়ের সাপোর্ট

REDMI NOTE 7 Pro পেল FORTNITE য়ের সাপোর্ট
HIGHLIGHTS

MIUI 10.2.10.0 র সঙ্গে এই আপডেট এসছে

স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত ডিভাইস

Realme 3 Pro এর আগেই Fortnite সাপোর্ট করে

সপ্তাহ খানেক আগে জানা গেছিল যে Xiaomi এমিক গেম আর কোয়াল্কমের সঙ্গে Redmi Note 7 Pro ফোনের জন্য Fortnite সাপোর্ট আনবে। আর নতুন রিপোর্ট অনুসারে চিনা স্মার্টফোন কোম্পানি আর ইলেক্রনিক জায়েন্ট Redmi Note 7 Pro ফোনের ইউজার্সদের জন্য নতুন আপডেট নিয়ে এসেছে। নতুন OTA ওভার দ্যা এয়ার আপডেট MIUI 10.2.10.0 র আপডেটের সঙ্গে এসেছে আর সেখাএন এটি স্ন্যাপড্র্যাগন 675 SoC যুক্ত জনপ্রিয় ব্যাটেল গেম ফোর্টনাইট খেলা যাবে।

Fortnite সাপোর্টের পরে এবার কাজ শুরু হয়েছে যখন রিয়েলমি তাদের লেটেস্ট মিড রেঞ্জ স্মার্টফোন Relame 3 Pro র জন্য Fortnite সাপোর্ট এনেছে আর এই ডিভাইসটি এখানে Redmi Note 7 Pro কে টক্কর দেবে। Relame একটি শটে দেখিয়েছে যে Relmae 3 Pro ফোনে গেম খেলা হচ্ছে আর সেখানে Redmi Note 7 Pro ফোন এই গেম খেলা যাচ্ছে না।

আর এর পরে শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টার মনু কুমার জৈন টুইটারে আর মি ফোরামে ব্লগ পোস্ট করে এর জন্য ক্ল্যারিফিকেশান দিয়েছে।

জৈন বলেছেন যে Fortnite US তে বেশি জনপ্রিয় আর স্ন্যাপড্র্যাগন 675 একটি নতুন প্রসেসার যা সবে আমেরিকাতে লঞ্চ করা হয়েছে। আর এই প্রসেসার এখন সার্টিফিকেশান পাওয়া বাকি আছে। MIUI ফোরামে Redmi Note 7 Pro ফোনটি ইউজার্সদের আপডেট করার বিষয় জানা গেছে। আর এর পরে জৈন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট Fortinte সাপোর্টের কথা জানিয়েছেন।

আমরা যদি Redmi Note 7 Pro ফোনের বিষয়ে বলি তবে এই ফোনে একটি 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার যুক্ত। আর এই ফোনটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত। আর এই ফোনটির স্টোরেজ 256GB পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যায়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo