iPhone X নতুন 6.5 ইঞ্চির মডেল iPhone Xs Max নামে লঞ্চ করা হতে পারে

iPhone X নতুন 6.5 ইঞ্চির মডেল iPhone Xs Max নামে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Apple তাদের তিনটি ফোনের ওপরে কাজ করবে বলে জানা গেছে আর এর মধ্যে iPhone Xs য়ের নতুন 6.5 ইঞ্চির মডেল আসতে পারে

খবর পাওয়া যাচ্ছে যে Apple য়ের নতুন মডেলের মধ্যে দুটি OLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই দুটি নতুন মডেল এই বছর লঞ্চ করা iPhone X য়ের নেক্সট জেনারেশান মডেল হবে। আর মনে করা হচ্ছে যে Apple পরবর্তী 5.8 ইঞ্চির মডেল iPhone Xs নামে আসতে আপ্রে। আর এছাড়া একটি 6.5 ইঞ্চির মডেল কোম্পানির তরফে iPhone XZ Max নামে আসতে পারে। আর এই খবর 9to5Mac য়ের মাধ্যমে সামনে এসেছে।

নাম পরিবর্তন করার ই প্রক্রিয়া অ্যাপেল 2014 সালে শুরু করেছিল, যখন কোম্পানি তাদের iPhone 6 আর iPhone 6 Plus ফোন দুটি লঞ্চ করেছিল। আর এবার জানা গেছে যে কোম্পানি Apple তাদের iPhone Xs আর iPhone XS Plus য়ের প্রথা আরও একবার শুরু করছে।

নতুন ডিভাইসের নাম থেকে এটা বোঝা যাচ্ছে যে এক নামের একটি বড় ডিসপ্লের সঙ্গে ডিভাইস লঞ্চ করা হতে পারে আর এছাড়া এতে iPhone XS  য়ের ছোট মডেল দেখা যাবে বড় ব্যাটারির সঙ্গে। আর এছাড়া এই দুটি ফোনের বিষয়ে এখন এও জানা গেছে যে এতে ইন্টারনাল ভাবে থাকবে আর এর সঙ্গে এতে A12 প্রসেসার আর 4GB র‍্যাম দেওয়া হবে।

তবে নাম যাই হোক না কেন কোম্পানি তা যে কোন নামে লঞ্চ করতে পারে আর আপনাদের এই সবের মাঝে এটা বলে রাখি যে Apple বেশিরভাগ ফোন 12 সেপ্টেম্বর একটি ইভেন্টে লঞ্চ করবে। আর আসলে কোম্পানি 12 সেপ্টেম্বর একটি ইভেন্ট করছে আর এখানে আইফোন লঞ্চ করা হতে পারে।

                                                                                                          

Digit.in
Logo
Digit.in
Logo