2020 সালের দ্বিতীয় কোয়াটারে ওয়ানপ্লাস 8 আর ওয়ানপ্লাস 8 Pro লঞ্চ করা হতে পারে

2020 সালের দ্বিতীয় কোয়াটারে ওয়ানপ্লাস 8 আর ওয়ানপ্লাস 8 Pro লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

2020 সালের দ্বিতীয় কোয়াটারে ওয়ানপ্লাস 8 আর ওয়ানপ্লাস 8 প্রো লঞ্চ করা হতে পারে

সাধারনত এই সময়ে এই ফোন লঞ্চ হয়

দুটি ফোনের রেন্ডারই পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে দেখা গেছে

পরবর্তী দুই ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ফোনের রেন্ডার সামনে এসেছে এই ফোন গুলি সম্ভবত ওয়ানপ্লাস 8 আর ওয়ানপ্লাস 8 Pro নামে লঞ্চ করা হতে পারে। আর এই ফোন দুটি 2020 সালের দ্বিতীয় কোয়াটারে লঞ্চ করা হতে পারে।

টিপস্টার Max J র লেটেস্ট টুইটে তিনি দাবি করেন যে এই ফোন দুটি সামনের বছরর দ্বিতীয় কোয়াটারে লঞ্চ করা হবে। আর এই সময়ে সাধারনত ওয়ানপ্লাসের ফোন লঞ্চ হয়। গত বছর মে মাসে OnePlus 7 আর OnePlus 7  প্রো লঞ্চ করেছিল।

এর আগে @OnLeaks য়ে ওয়ানপ্লাস 8 Pro র ছবি পোস্ট করা হয়েছিল। আর সেখাএন এই ফোনের ডিজাইন দেখা গেছিল। ফোনের মুল পরিবর্তন তার পাঞ্চ হোল ডিসপ্লে আর কোয়াড রেয়ার ক্যামেরা। আর এর সঙ্গে ওয়ানপ্লাস 8 Pro কোম্পানির প্রথম কোয়াড ক্যামেরা ফোন হিসাবে আসবে।

OnePlus 8 আর OnePlus 8 প্রো ফোনের রেন্ডার থেকে এই ফোনের পাঞ্চ হোল ডিসপ্লের বিষয়ে জানা গেছে আর এর সঙ্গে এই ফোনে আছে ভার্টিকাল এডজ কার্ভ। গুজব অউসারে OnePlus 8 প্রো ফোনে হয়ত 6.65 ইঞ্চির ডিসপ্লে থাকবে আর এর সঙ্গে OnePlus 8ফোনে থাকবে 6.5 ইঞ্চির ডিসপ্লে। আর এই ফোনে 90Hz রিফ্রেশ রেট থাকবে আর কোম্পানি ঘোষনা করেছে যে দুটি ফোনেই হাই রিফ্রেশ রেট থাকবে।

আর ক্যামেরার ক্ষেত্রে OnePlus 8 চারটি ক্যামেরার ফোন। ফনে একটি 3D ToF লেন্সও থাকতে পারে। আর এর সঙ্গে ফোনে LED ফ্ল্যাশ থাকতে পারে। আর রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনে সাইডে বটন থাকতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo