Xiaomi Mi Notebook Air য়ের নতুন ভার্সান আজকে চিনে লঞ্চ হবে

Xiaomi Mi Notebook Air য়ের নতুন ভার্সান আজকে চিনে লঞ্চ হবে
HIGHLIGHTS

Xiaomiর Mi NoteBook Air আজকে চিনে লঞ্চ করা হবে, রিপোর্ট অনুসারে এই নতুন ম্যাকবুক অ্যাপেল ম্যাকবুকে এয়ারের এক ভার্সান

Xiaomi আজকে তাদের নতুন NoteBook Air লঞ্চ করতে চলেছে। এই বছর কোম্পানি এর মধ্যে অনেক প্রোডাক্ট লঞ্চ করেছে আর আজকে কোম্পানি তাদের Xiaomi Notebook Air  লঞ্চ করবে। Weibo তে কোম্পানি তাদের অফিসিয়াল অ্যাকাউন্টের আমধ্যমে জানিয়েছে যে পরবর্তী MI Note Book Air য়ের ওজন 1.07kg হবে আর এটি এই ওজনের সঙ্গে MacBook Air য়ের থেকে হাল্কা হবে।

Xiaomi র অরিজিনাল Mi Note Book Air কে 2016 সালে লঞ্চ করা হয়েছিল। আর এই ডিভাইসটি অ্যাপেলের ম্যাকবুক এয়ারের প্রতিযোগী হিসাবে এসেছিল। আর এটি অনেক পাতলা আর হাল্কা ওজনের ল্যাপটপ ছিল যার ডিজাইন অনেকটাই অ্যাপেল ম্যাকবুকের মতন।

চিনে শাওমি তাদের Mi Note Book য়ের আলাদা আলাদা সাইজ তাদের অফিসিয়াল মি স্টোরে সেল করেছে। এই সময়ে 2018 সালের ভেরিয়েন্টের দাম RMB 3,399 (প্রায় 34,000 টাকা) তে বিক্রি করা হচ্ছে আর এটি একটি 15.6 ইঞ্চির নোটবুক। আর এছাড়া এই নোটবুকটির বেস কিছু ভেরিয়েন্ট আছে যা Intel i3/i5/i7 চিপসেট যুক্ত আর এটি 13.3 ইঞ্চির ডিসপ্লে যুক্ত।

লেটেস্ট আর আসতে চলা Xiaomi Mi Note Book Air য়ের বিষয়ে আমরা যদি বলি তবে এটর হার্ডওয়্যার আপগ্রেড করা হবে বলে আশা করা হচ্ছে। আর এতে লেটেস্ট পোর্ট আর 1.07kg ওজন যুক্ত হবে বলে মনে হচ্ছে, কারন কোম্পানি এই সব কিছু ওয়েবোতে পোস্ট করেছে। নোটবুকের বিষয়ে এখনও বেশি কিছু জানা না গেলেও আশা করা হচ্ছে যে এই ডিভাইসটি 8th জেনারেশানের ইন্টেল কোর প্রসেসার যুক্ত হবে আর এতে SSD অপশান আপগ্রেড করা হবে। আর ডিজাইনের ক্ষেত্রে এই ডিভাইসে শাওমি নোটবুকের আগের নোটবুক ডিজাইনের সঙ্গে আসতে পারে আর এটি আজকে মানে 26 মার্চ চিনে লঞ্চ করা হবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি Xiaomi MI Notebook Air য়ের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo