রিয়েলমি-র প্রথম ল্যাপটপ Realme Book Slim ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার

রিয়েলমি-র প্রথম ল্যাপটপ Realme Book Slim ভারতে লঞ্চ, জানুন দাম এবং ফিচার
HIGHLIGHTS

রিয়েলমি সংস্থার প্রথম ল্যাপটপ Realme Book Slim ভারতে হাজির

Realme Book Slim ল্যাপটপে রয়েছে 11th জেনারেশন ইনটেল কোর i5 CPU

Realme Book Slim ল্যাপটপে রয়েছে 14 ইঞ্চির ডিসপ্লে

ভারতের বাজারে লঞ্চ করেছে রিয়েলমি কোম্পানির নতুন ল্যাপটপ Realme Book Slim। নতুন এই ল্যাপটপে রয়েছে 11th জেনারেশন ইনটেল কোর i5 সিপিইউ। ল্যাপটপটি কাজ করবে উইন্ডোজ 11 ভার্সনে। আসুন জেনে নেওয়া যাক Realme Book Slim ল্যাপটপের দাম, ফিচার সম্পর্কে সমস্ত কিছু।

Realme Book Slim ল্যাপটপের স্পেসিফিকেশন-

Realme Book Slim ল্যাপটপে রয়েছে 14 ইঞ্চির ডিসপ্লে। এতে থাকবে 4K রেজোলিউশনের সুবিধা। এতে রয়েছে 90 পারসেন্ট স্ক্রিন টু বডি রেশিও, 100 পারসেন্ট কালার গ্যামুট। এই স্লিম ল্যাপটপটির থিকনেস  14.9 mm এবং সঙ্গে  রয়েছে অ্যালুমিনিয়াম  অ্যালয় বডি ডিজাইন।

এই ল্যাপটপে রয়েছে 11th জেনারেশন ইনটেল কোর i5 1135G7 কোয়াড কোর সিপিইউ। স্টোরেজ হিসেবে রয়েছে  8GB RAM এবং 512GB SSD। এই রিয়েলমি বুক স্লিম ল্যাপটপটি ব্যবহারকারীদের বিশেষ ‘PC Connect’ ফিচার দিচ্ছে, যার সাহায্যে ল্যাপটপ থেকেই রিয়েলমি স্মার্টফোন অপারেট করা যাবে। রিয়েলমি  বুক স্লিম ল্যাপটপে রয়েছে USB টাইপ-সি পোর্ট। এর সঙ্গে রয়েছে  থান্ডারবোল্ট 4 সাপোর্ট, দুটি USB টাইপ- এ পোর্ট এবং একটি হেডফোন জ্যাক।

এই ডিভাইসে রয়েছে 65W ফাস্ট চার্জের সুবিধা এবং একবার চার্জ দিলে তা টানা 11 ঘণ্টা থাকবে। রিয়েলমি ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে যে এই ল্যাপটপে 30 মিনিট চার্জ দিলেই 50% ব্যাটারি ফুল হবে। এছাড়াও অন্যান্য ফিচারগুলি হল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এইচডি ওয়েবক্যাম, ব্যাকলিট কিবোর্ড।

Realme Book Slim ল্যাপটপটি পাওয়া যাচ্ছে  Real Gray এবং Real Blue কালার অপশনে। এই ল্যাপটপের 11th জেনারেশন ইনটেল কোর i5 সিপিইউ এবং 8GB RAM ও 256GB SSD স্টোরেজ মডেলটির দাম 46,999 টাকা।  রিয়েলমি বুক স্লিম ল্যাপটপের 11th জেনারেশন ইনটেল কোর i5 সিপিইউ এবং 8GB RAM ও 512GB SSD স্টোরেজ মডেলটির দাম 59,999 টাকা। ফ্লিপকার্টে এই ল্যাপটপের প্রথম সেল চালু হবে 30 আগস্ট। রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইটে সেল হিসেবে এই দুটি মডেলের জন্য 44,999 এবং 56,999 টাকা অফার হিসেবে দিচ্ছে।

রিয়েলমি বুক স্লিম ল্যাপটপের সঙ্গে ভারতের টেক মার্কেটে স্মার্টফোন মডেল Realme GT 5G, Realme GT Master Editon লঞ্চ করেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo