অপেক্ষা শেষ! আজ ভারতে আসছে Realme Book Slim, জানুন দাম থেকে শুরু করে ফিচার্স পর্যন্ত

অপেক্ষা শেষ! আজ ভারতে আসছে Realme Book Slim, জানুন দাম থেকে শুরু করে ফিচার্স পর্যন্ত
HIGHLIGHTS

Realme Book Slim আজ ভারতে লঞ্চ হবে

16GB পর্যন্ত RAM দেওয়া হতে পারে Realme Book Slim ল্যাপটপ

Realme Book Slim ল্যাপটপে থাকবে দুর্দান্ত ফিচার

আপনারা অনেকেই নিশ্চয়ই Realme স্মার্টফোন ব্যবহার করেছেন বা ব্যবহার করছেন, কিন্তু এখন আপনি Realme ল্যাপটপও কিনতে পারবেন। আসলে, স্মার্টফোনের পরে, এখন Realme কোম্পানি ল্যাপটপ বাজারে পা রাখতে চলেছে। কোম্পানিটি 18 আগস্ট অর্থাৎ আজকে Realme Book-এর সাথে বাজারে তার প্রথম ল্যাপটপ বাজারে আনতে চলেছে। এই ল্যাপটপটি আজ ভারতে Realme GT সিরিজের সাথে লঞ্চ করা হবে। বলে দি যে, একই ল্যাপটপটি চীনে Realme Book Slim হিসেবে চালু করা হচ্ছে এবং একই ল্যাপটপ মডেলটি ভারতে Realme Book Slim হিসেবে চালু করা হবে।

এই ল্যাপটপ সম্পর্কিত অনেক তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছিল এবং এখন লঞ্চের এক দিন আগে আরও কিছু তথ্যও ফাঁস হয়েছে। এবার ল্যাপটপের মূল ফিচার এবং দাম সম্পর্কিত তথ্য প্রকাশ করা হয়েছে।

লঞ্চের আগেই এই তথ্য ফাঁস হয়েছে:

ফাঁস হওয়া তথ্য অনুসারে, Realme Book slim-এ 2K রেজোলিউশনের সাথে 3: 2 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে। ল্যাপটপে ইন্টেল 11th  জেনারেশন কোর i5-1135G7 প্রসেসর হবে, যেখানে 16GB RAM হবে এবং 512GB স্টোরেজ দেওয়া হয়েছে। এর সাথে আপনি এতে 65W ফাস্ট চার্জিং সাপোর্ট পাবেন। এটি সম্পূর্ণ চার্জে 11 ঘন্টা চলবে বলে আশা করা হচ্ছে।

RealmeBook Slim এর কত হবে দাম

সম্প্রতি, কোম্পানির CEO মাধব শেঠ পোর্ট অপশন সম্পর্কে একটি পোস্ট শেয়ার করেছিল যেখানে থান্ডারবোল্ট 4, ইউএসবি টাইপ-সি 3.2, ইউএসবি A 3.1 এবং 3.5mm অডিও জ্যাকের মতো বিবরণ অন্তর্ভুক্ত ছিল। পাশাপাশিই আরেকটি পোস্টার থেকেও রেডমি বুক দাম সম্পর্কে তথ্য পাওয়া গিয়েছে। এর অনুযায়ী, Realme Book Slim এর দাম হবে RMB 4,699 যা ভারতীয় টাকায় প্রায় 53,800 টাকা হবে।

REALME BOOK-এর সম্ভাব্য ফিচার

Realme Book Slim ল্যাপটপ আসতে পারে 14inch LCD display সঙ্গে ফুল HD রেসলিউশন এ। এটি powered by 11 th gen intel processoros। আশা করা যায় Windows 11 version এ পাওয়া যেতে পারে ল্যাপটপটিকে। আশা করা যাচ্ছে এটি পাওয়া যাবে 40,000 টাকার মধ্যে। Realme সম্প্রতি বাজারে আনতে চলেছে তার প্রথম tablet , Realme Pad। এটি আসতে চলেছে স্লিম, ডুয়াল টোন ফিনিশ এবং unibody aluminium ডিজাইন এ। সেইসঙ্গে রয়েছে 7,100 mAh battery, 10.4 inch display। দাম হতে পারে 22,000 এর মধ্যে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo