LG Gram Laptops: এলজি ভারতে নিয়ে এল তাদের গ্রাম ল্যাপটপ, জানেন দাম কত?

LG Gram Laptops: এলজি ভারতে নিয়ে এল তাদের গ্রাম ল্যাপটপ, জানেন দাম কত?
HIGHLIGHTS

এলজি তাদের বিখ্যাত গ্রাম সিরিজের ল্যাপটপ লঞ্চ করল ভারতে

এই সিরিজের মধ্যে থাকছে gram 17, LG gram 16, সহ একাধিক মডেল

94999 টাকা দিয়ে এই ল্যাপটপগুলোর দাম শুরু হচ্ছে

 ভারতে লঞ্চ হল LG কোম্পানির নতুন ল্যাপটপের সিরিজ। এই নতুন ল্যাপটপ সিরিজটির নাম দেওয়া হয়েছে LG Gram সিরিজ। LG কোম্পানি এই ল্যাপটপ সিরিজের মাধ্যমে ভারতের বাজারে তাদের প্রোডাক্ট বাড়াতে চাইছে। এই সিরিজে একসঙ্গে অনেকগুলো ল্যাপটপ লঞ্চ হচ্ছে যার মধ্যে আছে LG Gram 16, LG Gram 17, LG Gram 14, ইত্যাদি। এই ল্যাপটপগুলোর দাম শুরু হচ্ছে 94999 টাকা থেকে।

হাক হিয়ুন কিম, LG ইলেকট্রনিক্স ইন্ডিয়া কোম্পানির হোম অ্যাপ্লায়েন্সের ডিরেক্টর বলেছেন এই ল্যাপটপগুলো এমন ভাবেই তৈরি করা হয়েছে যা গ্রাহকদের ব্যবহারযোগ্য করে তুলে সেরা ডিজাইন দেওয়া হয়েছে। ফেসিয়াল রেকগনিশন, নয়েজ ক্যানসেলেশনের মতো একাধিক ফিচার আছে এই ল্যাপটপে। এই অত্যাধুনিক ফিচারের সাহায্যে এলজি চাইছে গ্রাহকদের ল্যাপটপ ব্যবহার করার অভিজ্ঞতায় বদল আনতে। তিনি জানিয়েছেন যে তাঁরা গ্রাহকদের কথা মাথায় রেখেই সেরা প্রযুক্তি ব্যবহার করেন এবং প্রোডাক্টে সেটা প্রদান করেন। তিনি নিশ্চিত LG Gram সিরিজ গ্রাহকদের অত্যন্ত পছন্দ হবে। ল্যাপটপ ব্যবহারের ক্ষেত্রে একটা নতুন মাপকাঠি তৈরি করবে এই ল্যাপটপ।

এই ল্যাপটপটিতে আছে 12th Gen Intel Core i17 প্রসেসর রয়েছে। এটাই শক্তি জোগাবে এক ল্যাপটপকে। এছাড়া LG Gram সিরিজের ল্যাপটপগুলোর 17Z90Q এবং 16Z90Q মডেল দুটিতে 80Wh ব্যাটারি রয়েছে। LG এর তরফে দাবি করা হচ্ছে যে এই ল্যাপটপগুলো কাজের সঙ্গে বিনোদনের জন্যেও উপযোগী। থাকবে দারুন পিকচার কোয়ালিটি। এই পিকচার কোয়ালিটিতে থাকবে accurate colour এবং ভাইব্রেন্ট পাবেন গ্রাহকরা।

LG gram series

Flagship ল্যাপটপ LG Gram 17 এ রয়েছে 17 ইঞ্চির স্ক্রিন, এটার ওজন হচ্ছে মাত্র 1350 গ্রাম। LG Gram 16 এর ওজন হচ্ছে 1199 গ্রাম এবং LG Gram 14 এর ওজন হচ্ছে 999 গ্রাম। দেশের সমস্ত অফলাইন এবং অনলাইন প্ল্যাটফর্মে এই নতুন গ্রাম সিরিজের প্রতিটি ল্যাপটপ উপলব্ধ হতে চলেছে কেনাকাটার জন্য।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo