Infinix শীঘ্রই ভারতে আনছে দুর্দান্ত ল্যাপটপ, সিঙ্গেল চার্জে 13 ঘন্টা পর্যন্ত চলবে ব্যাটারি

Infinix শীঘ্রই ভারতে আনছে দুর্দান্ত ল্যাপটপ, সিঙ্গেল চার্জে 13 ঘন্টা পর্যন্ত চলবে ব্যাটারি
HIGHLIGHTS

Infinix INBook X1 ল্যাপটপ মডেল ভারতে লঞ্চ করতে পারে খুব তাড়াতাড়ি

এই ল্যাপটপের ওজন রয়েছে 1.5 কেজিরও কম

পাওয়া যাবে তিনটি আলাদা আলাদা প্রসেসর ভ্যারিয়েন্টে

জনপ্রিয় স্মার্টফোন মেকার ব্র্যান্ড Infinix অন্যান্য হ্যান্ডসেট মেকার কোম্পানি গুলির মতই গ্লোবাল ল্যাপটপ মার্কেটে এন্ট্রি করেছে। সম্প্রতি Infinix ফিলিপিন্সের টেক মার্কেটে লঞ্চ করেছে এক্কেবারে নতুন Infinix INBook X1 ল্যাপটপ মডেল । প্রসঙ্গত, কিছুদিন আগেই ইনফিনিক্স ব্র্যান্ডের তরফে গ্লোবাল মার্কেটে হাজির করা হয়েছিল Infinix INBook X1 Pro ল্যাপটপ।

জানা যাচ্ছে যে এই নতুন INBook X1 ডিভাইসের মাধ্যমে Infinix গ্লোবাল মার্কেটে তাদের ল্যাপটপ রেঞ্জকে আরও এগিয়ে নিয়ে যাবার ভাবনা-চিন্তা করছে । এই ব্র্যান্ডের প্রথম টেলিভিশন সেটকে লঞ্চ করা হয়েছিল 2020 সালের ডিসেম্বর মাসে। ইন্টারন্যাশনাল মার্কেটে INBook X1 Pro মডেলের দাম এখন রয়েছে PHP 24,990। যা ইন্ডিয়ান কারেন্সিতে মোটামুটি 37,000 টাকা মতন। ভারতে এই ডিভাইসের সেল শুরু হবে ডিসেম্বর থেকে।কেনা যাবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে।

Infinix INBook X1 Pro মডেলে রয়েছে স্যান্ডব্লাস্টটেড অ্যানোডাইজড বডি ডিজাইন , যা তৈরি হয়েছে প্রিমিয়াম এয়ারক্রাফট লেভেলের অ্যালুমিনিয়াম দিয়ে। এই ডিভাইসের ওজন রয়েছে 1.5 কেজিরও কম। হরাইজেন্টাল টিল্টলিংয়ের ওপর ভিত্তি করে 180 ডিগ্রি অ্যাঙ্গেলেও ওপেন করা যাবে এই ল্যাপটপকে। এই ডিভাইস পাওয়া যাবে নোবেল রেড, এলভিস গ্রিন, স্টারফল গ্রে, এলিগেন্ট ব্ল্যাক কালার অপশনে।

অন্যদিকে লেটেস্ট Infinix INBook X1 মডেল আসছে স্লিক ডিজাইনের সাথে । এই ল্যাপটপের ব্যাকসাইডে থাকবে মিক্স ব্রাশড মেটাল ফিনিশ এবং ম্যাট মেটাল ফিনিশ কভারেজ। এই ডিভাইস আসছে 14 ইঞ্চির ফুল হাই ডেফিনেশন IPS ডিসপ্লের সাথে। স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও 16:9। ডিসপ্লে ব্রাইটনেস থাকবে 300 নিটস।

এই Infinix সিস্টেম আসছে 55Wh ব্যাটারি ক্যাপাসিটির সাথে। যার ফলে মাত্র এক ঘণ্টায় হয়ে যাবে ফুল চার্জ। ইনফিনিক্স ব্র্যান্ডের স্মার্ট ম্যানেজমেন্ট সিস্টেম INBook X1 মডেলের পাওয়ার কনজাম্পশনের পরিমাণকে কাটডাউন করতে সাহায্য করে।

এই লেটেস্ট ল্যাপটপ ডিভাইস আসছে 720p কোয়ালিটির ভিডিও রেকর্ডিং ক্যামেরার সাথে। এই ল্যাপটপ কাজ করবে Windows 10 অপারেটিং সিস্টেমে। তবে ইউজার চাইলে আনবক্সিং করার পরেই Windows 11 সিস্টেমে আপগ্রেড করে নিতে পারেন। এই ডিভাইসে রয়েছে 0.1 Storm আইস কুলিং সিস্টেম এবং আসছে 365 অফিসের সাপোর্টের সাথে।

Infinix INBook X1 মডেলের ক্ষেত্রে কাস্টমারেরা Intel Core i7, Core i5 এবং Core i3 প্রসেসরের মধ্যে যে কোনো একটি প্রসেসরকে বেছে নিতে পারবেন। এই ডিভাইস আসছে মাল্টি ইউটিলিটি ফাস্ট টাইপ সি চার্জারের সাপোর্টের সাথে।

কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে রয়েছে দুটি ইউএসবি 2.0 পোর্ট, দুটি ইউএসবি 3.0 পোর্ট, একটি ইউএসবি টাইপ সি পোর্ট, একটি HDMI পোর্ট, একটি SD কার্ড রিডার, একটি 2-ইন- 1 হেডফোন এবং মাইক কম্বো জ্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo