এসেগেল iBall CompBook ল্যাপটপটি ব্যাবসায়ী,স্টুডেন্টদের কথা মাথায় রেখে লঞ্চ হল এর দাম 21,999 টাকা

এসেগেল iBall CompBook ল্যাপটপটি ব্যাবসায়ী,স্টুডেন্টদের কথা মাথায় রেখে লঞ্চ হল এর দাম 21,999 টাকা
HIGHLIGHTS

iBall CompBookপ্রিমিয়াম ল্যাপটপটি প্রি-ইন্সটল উইন্ডোজ 10এর সঙ্গে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত

ইলেকট্রনিক্স তৈরির কোম্পানি iBall সোমবারে তাদের নতুন কম্পবুক প্রিমিয়ো v2.0 ল্যাপটপটি লঞ্চ করেছে এর দাম 21,999 টাকা। Iball CompbookPremio v2.0 ল্যাপটপটি বিজনেস ইউজার্স, স্টুডেন্ট, হোম মেকার্সদের কথা মাথায় রেখে বানানো হয়েছে। এই ল্যাপটপটি গান মাস্টার্ড মেটালিক কালারে পাওয়া যাচ্ছে। অ্যামাজনের 10,000টাকা দামের মধ্যে কিছু অসাধারন স্মার্টফোন

14 ইঞ্চির এই ল্যাপটপটি প্রি-ইন্সটল্ড ইউন্ডোজ 10 আর লেটেস্ট ইন্টেল পেন্টিয়াম কোয়াড কোর প্রসেসারের সঙ্গে 2.5 গিগাহার্জ অব্দি প্রসেসিং স্পিড যুক্ত। এতে মাইক্রো এসডি স্লটের সঙ্গে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ দেওয়া হয়েছে। মেমারিকে 128GB অব্দি বাড়ানো যেতে পারে। ল্যাপটপটিতে 1TB অব্দি SSD/HDD সাপোর্টের স্টোরেজে বাড়ানোর ক্ষমতা আছে।

iBall CompBook Premio তে ভাল মাউস টাচ প্যাডের সঙ্গে HD ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিভাইসটির ইন্টেলিজেন্স পাওয়ার সেভিংসের সঙ্গে দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাকআপ দেয়। এতে কোরটানা ডিজিটাল পার্সোনাল অ্যাসিস্টেন্সের সঙ্গে কানেক্টিভিটি অপশান হিসাবে ব্লুটুথ, মিনি HDMI পোর্ট আছে। ডাটা সেটিংস আর ইন্টারনেট অ্যাক্সেসের জন্য এতে একটি ডেডিকেটেড LAN পোর্টও দেওয়া হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo