Jbl ভারতে তাদের ফ্রি ওয়ারলেস হেডফোন লঞ্চ করল

Jbl ভারতে তাদের ফ্রি ওয়ারলেস হেডফোন লঞ্চ করল
HIGHLIGHTS

ইউজার্সরা যদি Harman Audio ওয়েবসাইটে এই হেডফোন কেনে তবে তারা লাকি ড্র প্রতিযোগিতায়র অংশ হতে পারবে আর জার ফ্লে ইউজার্সরা Las Vegasয়ে অনুষ্ঠিত হওয়া JBLয়ের ফেস্টিভালে একটি ফ্রি ট্রিপের সুযোগ পেতে পারে

JBl তাদের নতুন JBL Free ওয়ারলেস ইন-ইয়ার হেডফোন নিয়ে এসেছে। এই হেডফোন গুলি Apple Airpad য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এবার ওয়ার যুক্ত হেডফোনের বদলে ব্লুটুথ নির্ভর অডিও ডিভাইস সবাই বেশি পছন্দ করে আর JBL এবার সেই চাহিদার কথা মাথায় রেখেই এই হেডফোন গুলি নিয়ে এসেছে।

JBL Free হেডফোনের দাম এর এটি কোথায় কবে পাওয়া যাবে

নতুন JBL Free হেডফোনের দাম 9,999টাকা। আর এই হেডফোন গুলি ব্ল্যাক আর হোয়াইট কালারে পাওয়া যাবে আর এটি প্রায় সমস্ত বড় অফলাইন আর অনলাইন স্টোরে কেনা যেতা পারে। আর ইউজার্সরা HarmanAudio.in য়ে গিয়ে এই ডিভাইসটি কিনতে পারবে। এর ইউজার্সরা যদি Harman Audio ওয়েবসাইটে এই হেডফোন কেনে তবে তারা লাকি ড্র প্রতিযোগিতায়র অংশ হতে পারবে আর জার ফ্লে ইউজার্সরা Las Vegasয়ে অনুষ্ঠিত হওয়া JBLয়ের ফেস্টিভালে একটি ফ্রি ট্রিপের সুযোগ পেতে পারে ।

গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

ফিচার্স আর স্পেসিফিকেশান

JBL Free হেডফোনের মাধ্যমে ক্ল আর গান সোনার জন্য ব্যাবহার করা যাবে। আর এই হেডফোনটি 24ঘন্টার টানা প্লে দিতে সক্ষম। আর এটি IPX5 সার্টিফিকেশানও দেওয়া হয়েছে। আর যা একে স্ল্যাশ প্রুফ বানিয়েছে। JBL Free হেডফোন একবার চার্জ করলে টানা 4 ঘন্টা পর্যন্ত ব্যাবহার করা যায়। আর স্মার্টচার্জিং কেসের মাধ্যমে এটি আরও বেশি প্রায় 20 ঘন্টার ব্যাকআপ পায়। চার্জ শেষ হ্যে এলে 15মিনিটের জন্য এই চার্জিং কেস ব্যাবহার করলে পরে ইউজার্সরা প্লেব্যাকের সময়ে একঘন্টা পর্যন্ত বারতে পারে। JBL ছাড়া JBL Free ইন্টিগ্রেটেড মাইক্রোফোন আর ক্ল মোডের ফিচারের সঙ্গে আসে আর যা ফোনের কলের সময়ে নিজে থেকে মোনো মোডের সুইচ করে যায় আর সহজেই কল করা সম্ভব হয়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

ইন-বক্স

অ্যাপ্লিকেশান অডিও কোয়ালিটির সঙ্গে এটি অনেক কমপ্যাক্টও হয় আর ইন-ইয়ার হেডফোনের সঙ্গে এর ওজন মাত্র 99গ্রামের। এই হেডফোনে অডিও কোয়ালিটির জন্য 5.6mm ডায়নামিক ড্রাইভার আছে আর এর ফ্রিকুয়েন্সি রেসপন্স 10Hz-22kHz। আর ইউজার্সরা JBL Free য়ের সঙ্গে জেল স্লিক্সের M আর L সাইজের দুটি সেট S,M আর L সাইজের তিন্তি সিলিকন ইয়ার টিপস সেটস, একটি চার্জিং কেস আর একটি মাইক্রো USB চার্জিং কেবেল দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo