অ্যামাজনে 1000 টাকার মধ্যে দারুন সব হেডফোন

অ্যামাজনে 1000 টাকার মধ্যে দারুন সব হেডফোন
HIGHLIGHTS

এগুলি 1000 টাকার মধ্যে কিনতে পারবেন

JBL, MI য়ের মতন ব্র্যান্ডের হেডফোন আছে

এগুলি সব ইন ইয়ার হেডফোন

আপনারা আজকে দারুন কিছু ইন ইয়ার হেডফোন কিনতে পারবেন। আর এর মধ্যে আপনারা Mi বা JBL য়ের মতন ব্র্যান্ডের হেডফোন নিজের করতে পারবেন। আর এগুলি সবই আজকে অ্যামাজনে আপনারা হাজার টাকা দামের মধ্যে কিনতে পারবেন।

boAt BassHeads 100 in-Ear Headphones with Mic

আজকে আপনারা এই হেডফোনটি মাত্র 375 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এটি একটি “Hawk” ইন্সপায়ার্ড ইয়ারফোন। এখান থেকে কিনুন।

boAt BassHeads 225 in-Ear Super Extra Bass Headphones

আজকে আপনারা এই হেডফোনটি মাত্র 599 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 999টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL C100SI In-Ear Headphones with Mic

আপনারা আজকে এই হেডফোনটি মাত্র 699 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,299টাকা বলা হয়েছে। এটি হাল্কা আর কমফোর্টেবেল। এখান থেকে কিনুন।

MI Earphones Basic with Mic

এই মি ইয়ারফোনটি আপনারা 399 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 599 টাকা বলা হয়েছে। এটি ট্যাঙ্গেল ফ্রি কেবেল যুক্ত। এখান থেকে কিনুন।

JBL C50HI in-Ear Headphones with Mic

আপনারা আজকে এই হেডফোনটি আপনারা এখানে মাত্র 499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999 টাকা বলা হয়েছে। এটিএকটি বাটন রিমোট যুক্ত। এখান থেকে কিনুন।

JBL C200SI in-Ear Headphones with Mic

আপনারা আজকে এই হেডফোনটি মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা গান মেটাল কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Sennheiser CX 180 Street II In-Ear Headphone

এই হেডফোনটি আপনারা আজকে 899 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম 1,090 টাকা বলা হয়েছে।এতে আপনারা মাইক পাবেন না। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে সাইটে দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo