Realme Narzo 10 এবং Realme Smart TV-র আজ ফ্ল্যাশ সেল, জেনে নিন দাম ও অফার

Realme Narzo 10 এবং Realme Smart TV-র আজ ফ্ল্যাশ সেল, জেনে নিন দাম ও অফার
HIGHLIGHTS

Realme নারজো 10 এবং রিয়েলমি Smart TV-র আজ ফ্ল্যাশ সেল

দুটি প্রোডাক্টে ডিস্কাউন্ট এবং ক্য়াশব্য়াক অফার পাওয়া যাবে

Realme Narzo 10 স্মার্টফোনটির 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলের দাম 11,999 টাকা

Realme-র দুর্দান্ত স্মার্টফোন Narzo 10 এবং Smart TV-র বিক্রি আজ ভারতে (4 আগস্ট 2020) ফ্ল্যাশ সেলে করা হবে। কোম্পানির এই সের দুপুর ১২ টায় কোম্পানির অফিসিয়াল সাইট এবং ই-কমার্স সাইট ফ্লিপকার্টে হবে। গ্রাহকরা এই দুটি প্রোডাক্টের কেনাকাটাতে ভাল ডিস্কাউন্ট থেকে নিয়ে ক্য়াশব্য়াক পর্যন্ত পাওয়ার সুযোগ পেতে পারেন। এ ছাড়া উভয় পণ্যেই নো-কস্টের ইএমআই দেওয়া হয়েছে। তাহলে আসুন জেনে নেওয়া যাক নারজো 10 এবং স্মার্ট টিভির দাম এবং এই দুটিতে উপলব্ধ অফারগুলি…

Narzo 10 এর দাম এবং অফার

Realme Narzo 10 স্মার্টফোনটির 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ মডেলের দাম 11,999 টাকা। অফারের কথা বললে গ্রাহকরা ফ্লিপকার্ট অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন, আর যদি এক্সিস ব্যাংক বুজের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করা হয় তবে আপনি পেয়ে যাবেন ৫ শতাংশের ক্য়াশব্য়াক। এটি ছাড়াও এই স্মার্টফোনটি প্রতিমাসে 1,334 নো-কস্ট EMI সহ কেনা যাবে।

Realme Smart TV দাম এবং অফার

Realme Smart TV-র 32 ইঞ্চি ভেরিয়েন্টটির দাম 12,999 এবং 43-ইঞ্চি ভেরিয়েন্টের দাম 21,999 টাকা। অফারের কথা বললে গ্রাহকরা HSBC ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে কেনার ক্ষেত্রে 10 শতাংশ ছাড় পাবেন, তবে ফ্লিপকার্ট অ্যাকসিস ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্য়াশব্য়াক দেওয়া হবে। এর সাথে, এই স্মার্ট টিভিটিও No-Cost EMI তে কেনা যাবে।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের। তার সাথে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ডিস্প্লে তে থাকছে একটি মিনি ড্রপ নচ। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ দেওয়া হয় যা ডিস্প্লে কে সুরক্ষিত রাখবে। মিডিয়াটেক হেলিও G80 চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছে এই ফোনটি কে। এই ফোন বাজারে দুটি রঙে পাওয়া যাবে – সাদা ও সবুজ।

ক্যামেরা সম্পর্কে যদি কথা বলি তাহলে আমরা এই ফোনটি তে কোয়াড ক্য়ামেরা সেটআপ দেখতে পারবো। যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্য়ামেরা যার এফ/১.৮ অ্যাপারচার। এছাড়া আছে ৮ এমপি-র আলট্রা ওয়াইড লেন্স পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকছে ২ এমপি-র ম্যাক্রো সেন্সর। অন্য় দিকে ফোনের ফ্রন্টে সেলফির জন্য় থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্য়ামেরা। এছাড়া ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে। এই ফোনে পাওয়ার-এর জন্য়ে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করে।

Realme Smart TV স্পেসিফিকেশন

Realme Smart Tv দুটি মডেলে বাজারে আসবে ৩২ ইঞ্চি ও ৪৩ ইঞ্চি ডিসপ্লে সহ। ৩২ ইঞ্চি টিভির ডিস্প্লে হবে এচডি-রেডি (1366×768 pixels) রেজোলিউশন সহ। অন্য় দিকে ৪৩ ইঞ্চি মডেলে থাকবে ফুল এইচডি (1920×1080 pixels) রেজোলিউশন। স্ক্রিন সাইজ ছাড়া দুটি মডেল এর ফিচার সমান।

রিয়েলমি স্মার্ট টিভি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে কাজ করবে। এছাড়া টিভি তে পাওয়া যাবে Netflix, Amazon Prime Video ও YouTube সাপোর্ট। এই টিভিতে থাকছে HDR10 সপোর্ট সহ ৪০০ নিটস ব্রাইটনেস। টিভিটি মিডিয়াটেক MSD6683 প্রসেসর, ১ জিবি র‍্যাম ও ৮ জিবি স্টোরেজ সহ আসবে।

৪টি স্পিকার সহ এই টিভিতে ২৪ ওয়াট আউটপুট পাওয়া যাবে। এছাড়া থাকবে ডলবি অডিও ও ব্লুটুথ ৫.০ সাপোর্ট।

Digit.in
Logo
Digit.in
Logo