Relinace Jio আর এয়ারটেল এক সঙ্গে অ্যাপেল ওয়াচ সিরিজের 3 সেলুলার ভেরিয়েন্ট আনতে চলেছে

Relinace Jio আর এয়ারটেল এক সঙ্গে অ্যাপেল ওয়াচ সিরিজের 3 সেলুলার ভেরিয়েন্ট আনতে চলেছে
HIGHLIGHTS

শেষ পর্যন্ত অ্যাপেল ওয়াচ সিরিজ 3য়ের সেলুলার ভার্সান ভারতে লঞ্চ হতে চলেছে। আর এই এটি রিলায়েন্স জিও আর এয়ারটেলের যুগলবন্দীতে হতে চলেছে

শেষ পর্যন্ত অ্যাপেল ওয়াচ সিরিজ 3য়ের সেলুলার ভার্সান ভারতে লঞ্চ হতে চলেছে আর এই কাজটি এয়ারটেল আর রিলায়েন্স জিওর যুগলবন্দীতে হতে চলেছে। আর এয়ারটেল সম্প্রতি ঘোষনা করেছে যে অ্যাপেল ওয়াচ সিরিজ 3এয়ারটেলের অনলাইন স্টোরে কেনা যাবে আর এটি এয়ারটেলের 4G নেটওয়ার্কে কাজ করবে। আর এছারা রিলায়েন্স জিওর এই কথা জানিয়েছে যে এটি জিও.কম থেকে কিনতে পাওয়া যাবে।

আর এছারা আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এটি রিলায়েন্স জিওর ডিজিটাল আর সারা দেশের সব জিও স্টোর থেকে কিনতে পারবেন। তবে কোম্পানি এই ওয়াচটির জন্য কিছু নতুন জিনিসও লঞ্চ করেছে। আর এছারা এই দুটি কোম্পানি এই ওইয়াচটি প্রি-রেজিস্ট্রেসানের প্রক্রিয়াও শুরু করে দিয়েছে। আপনারা 4মে থেকে এই প্রক্রিয়াতে অংশগ্রহণ করতে পারবেন। আর এর শিপিং অবশ্য 11মে করা হবে।

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আর এবার আমরা যদি রিলায়েন্স জিওর তরফে এই পরিষেবার বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই পরিষেবা “JioEverywhereConnect” নামে লঞ্চ করা হয়েছে। আর এই পরিষেবার মাধ্যমে জিও ইউজার্সরা নিজেদের সেই নম্বরের সঙ্গেই এই ওয়াচটি ব্যাবহার করতে পারবেন। আর এর জন্য আপনাদের নিজেদের ফোন সঙ্গে রাখার দরকারও হবেনা।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই পরিষেবার অন্তর্গত জিও ইউজার্সদের আলাদা আলদা ডিভাইসের জন্য একটি নম্বরই দেওয়া হবে। আর এটি অ্যাপেল iPhone আর অ্যাপেল ওয়াচ সিরিজ 3য়ের জন্য হবে। আর এছাড়া এর জন্য আলাদা কোন চার্জ দিতে হবেনা। তবে হ্যাঁ এই পরিষেবার জন্য আপনাদের একবার সাবস্ক্রাইব করতে হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo