Netflix New Plans India: সস্তা হল নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, জানুন নতুন দাম

Netflix New Plans India: সস্তা হল নেটফ্লিক্স সাবস্ক্রিপশন, জানুন নতুন দাম
HIGHLIGHTS

Netflix মোবাইল প্ল্যান এখন 149 টাকায় কেনা যাবে

Netflix স্ট্যান্ডার্ড প্ল্যান এখন 499 টাকা যা আগে ছিল 649 টাকা

Netflix এর নতুন প্ল্যানের দাম আজ অর্থাৎ 14 ডিসেম্বর থেকে শুরু হয়ে যাবে

Netflix India নতুন বছরের আগে গ্রাহকদের বড় উপহার দিয়েছে। Netflix এর প্ল্যান এখন 60 শতাংশ পর্যন্ত সস্তা করে দেওয়া হয়েছে। নতুন প্ল্যানের দাম আজ অর্থাৎ 14 ডিসেম্বর থেকে শুরু হয়ে যাবে। Netflix এর এই ঘোষণার পর, আপনি প্ল্যানে 18 শতাংশ থেকে 60 শতাংশ পর্যন্ত বাচাঁতে পারবেন। এই আপডেটের পরে, Netflix-এর মোবাইল প্ল্যানের দাম 149 টাকা থেকে শুরু হবে, যা আগে 199 টাকা ছিল।

Netflix এর নতুন প্ল্যানের দাম

Netflix মোবাইল প্ল্যান এখন 149 টাকায় কেনা যাবে। এছাড়াও, বেসিক প্ল্যানের দাম 199 টাকা হয়ে গেছে, যা আগে 499 টাকা ছিল। এই প্ল্যানে সবচেয়ে বেশি ছাড় দেওয়া হয়েছে। Netflix স্ট্যান্ডার্ড প্ল্যান এখন 499 টাকা যা আগে ছিল 649 টাকা। Netflix-এর প্রিমিয়াম প্ল্যান এখন 649 টাকায় নেওয়া যেতে পারে, যা আগে ছিল 799 টাকা।

Netflix-এর কোন প্ল্যানে কী কী পাওয়া যাবে?

Netflix এর মোবাইল প্ল্যানে স্ট্যান্ডার্ড ডেফিনিশন (SD) 480 পিক্সেল রেজোলিউশনে কন্টেন্ট পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড প্ল্যানে HD অর্থাৎ 1080 পিক্সেল কনটেন্ট পাওয়া যাবে। Netflix প্রিমিয়ামে, গ্রাহকরা 4K রেজোলিউশন এবং HDR-এ কনটেন্ট পাবেন।

অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে হবে প্রতিযোগিতা

13 ডিসেম্বর থেকে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন দামি হয় গিয়েছে, তারপরে বার্ষিক প্ল্যানের দাম 999 টাকা থেকে 1,499 টাকা হয়েছে। এছাড়াও, মাসিক প্ল্যানের দাম বেড়েছে 125, যদিও কিছু টেলিকম সংস্থার প্ল্যানের সাথে, Amazon Prime Video-এর মোবাইল এডিশনও 89 টাকায় নেওয়া যেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo