MWC 2021: 28 জুন থেকে শুরু হচ্ছে বিশ্বের জনপ্রিয় টেক ইভেন্ট, জানুন কী হবে বিশেষ

MWC 2021: 28 জুন থেকে শুরু হচ্ছে বিশ্বের জনপ্রিয় টেক ইভেন্ট, জানুন কী হবে বিশেষ
HIGHLIGHTS

Mobile World Congress 2021 আজ অর্থাৎ 28 জুন থেকে শুরু হচ্ছে

এই ইভেন্টে Samsung, Apple, Xiaomi, Realme, OnePlus, Vivo, Oppo, Sony, Lenovo, HP, Dell, Intel, Google, Facebook সহ সমস্ত সংস্থারা নতুন ডিভাইস আনছে।

MWC 2021 ইভেন্টে 28 জুন থেকে 1 জুলাই পর্যন্ত 4 দিনে কয়েকশো নতুন ডিভাইস লঞ্চ করা হবে

বিশ্বের সবথেকে বড় Tech Show Mobile World Congress 2021 আজ অর্থাৎ 28 জুন থেকে শুরু হচ্ছে। স্পেনের বার্সেলোনা শহরে 28 জুন থেকে 1 জুলাই পর্যন্ত অনুষ্ঠিত MWC 2021-তে বিশ্বজুড়ে টেক সংস্থাগুলি, টেলিকম অপারেটরগুলি, ট্রেড ইনসাইডার্স, উপাদান নির্মাতারা তাদের নতুন প্রযুক্তির Smartphone, Smart TV, Laptop, TWS Device সহ অনেক ধরনের ডিভাইসের পাশাপাশিই বিশ্ব লেটেস্ট এবং আশ্চর্যজনক ডিভাইসের ফিচার্স জানতে পারবে। বিশ্বব্যাপী টেলিকম মিনিস্ট্রির প্রতিনিধিরাও এই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন।

এই সংস্থাগুলির উপরে থাকবে নজর

গত বছর Covid-19 এর কারণে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2021 ইভেন্ট বাতিল করা হয়েছিল এবং এখন দুই বছর পরে আবারও বিশ্বের নজর এই টেক শো-তে টিকে রয়েছে যে Samsung, Apple, Xiaomi, Realme, OnePlus, Vivo, Oppo, Sony, Lenovo, HP, Dell, Intel, Google, Facebook সহ সমস্ত টেক সংস্থারা কি ধরণের নতুন টেকনোলজি এবং কোন-কোন নতুন ডিভাইস আনতে চলেছে। 28 জুন থেকে 1 জুলাই পর্যন্ত 4 দিনে কয়েকশো নতুন ডিভাইস লঞ্চ করা হবে যা লুক এবং ফিচার্সের দিক থেকে বেশ উন্নত হতে চলেছে। তবে এটা পরিষ্কার নয় যে কোন সংস্থা এতে অংশ নিচ্ছে এবং কোনটি নয়, তাই এটি আগামী 4 দিনের মধ্যেই জানা যাবে।

এই সংস্থাগুলির নতুন ডিভাইস আসছে

MWC 2021 ইভেন্টে Samsung Galaxy Watch 4-এ বাজারে আসতে পারে। স্যামসাং তার আপকমিং স্মার্টফোনের সম্পর্কেও বলতে পারে। পাশাপাশিই, Intel এই ইভেন্টে তার 5G এবং আর্টিফিসিয়াল টেকনোলজি শো করতে পারে। মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2021-এ Lenovo তার আপকামিং ফোল্ডেবল স্মার্টফোন সম্পর্কেও বলতে পারে। এগুলি ছাড়াও, বিশ্বজুড়ে নজর রাখা ডিভাইস লঞ্চটি হল Xiaomi Mi TV 6 Series। শাওমির এই স্মার্ট টিভি সিরিজ আসতে চলেছে 28 জুন। শাওমি Mi TV 6-এর বিশেষ জিনিস হল এটি একটি 48-মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ করা হয়েছে। এছাড়াও, এতে 100 ওয়াট স্পিকার দেখা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo