Jio, 15 হাজারের ডিস্কাউন্ট কুপন অফার করছে

Jio, 15 হাজারের ডিস্কাউন্ট কুপন অফার করছে
HIGHLIGHTS

Jio অ্যাপে 15 হাজার টাকা অব্দি ডিস্কাউন্ট কুপন দেওয়া হচ্ছে, আর ফ্রিচার্জ 100% ক্যাশব্যাকের অফার করছে

ইকমার্স ওয়েবসাইটের সঙ্গে সঙ্গে ই-ওয়ালেট ইউজার্সদের একের পর এক অসাধারন সব ডিস্কাউন্ট দিচ্ছে। আর Jio’র একটি অ্যাপে 15 হাজার টাকা অব্দি ডিস্কাউন্ট কুপন দেওয়া হচ্ছে, আর ফ্রিচার্জ 100% ক্যাশব্যাকের অফার করছে। তবে সব অফারেরি নিজস্ব শর্ত আছে। আজ আমরা আপনাদের বলব যে কোন ই-ওয়ালেটে আপনি কোন অফার পাবেন। আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে
 
বেশিরভাগ ই-ওয়ালেট ভারতে ইলেক্ট্রিল বিল দেওয়া থেকে শুরু করে মোবাইল রিচার্জ করানোতে ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের অফার দিচ্ছে। এই অফারে আপনি যেকোন সময় শপিং করতে পারবেন। এর ব্যবহার করে এগুলির সুবিধা নিতে পারবেন।

JioMoney app

JioMoney app 15 হাজার টাকা অব্দি ডিস্কাউন্ট কুপন অফার করছে। .Lenovo, lenskart.com, YEP ME, WRANGLER, Yatra.com, Domino's pizza আর এরকম বেশ কিছু ব্র্যান্ডে এই অফার অ্যাপ্লিকেবেল। কোম্পানি আলাদা আলাদা স্কিমে ডিস্কাউন্ট কুপন দিচ্ছে। এর হোম পেজে টার্মস অ্যান্ড কন্ডিশান কলামে এর পুরো খবর দেওয়া হয়েছে।

Freecharge

Freecharge 100% ক্যাশব্যাক অফার করছে, এই অফার প্রতিদিন 100 জন লাকি বিজেতা পাবে। এই স্কিমটি 20 জুন শুরু হয়েছে আর 31 আগস্ট অব্দি চলবে। আপনি যদি 10 টাকার ট্র্যাঞ্জাকশান করেন তাও আপনি এই স্কিমের মধ্যে পরবেন, আর লাকি বিজেতার অফার পাওয়ার জন্য প্রোমো কোড দিতে হবে।

POCKETS

ICICI ব্যাঙ্কের ই-ওয়ালেট POCKETS প্রথম পেমেন্টে 50 শতাংশর ক্যাশব্যাক অফার করছে। আর একবার ট্রিপ বুকিং এ এখানে 1250 টাকার ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। বুক মাই শো অ্যাপে 100টাকার অফার দেওয়া হচ্ছে আর মিন্ত্রা POCKETS এর মাধ্যমে ট্র্যাঞ্জাকশানের ওপর 15 শতাংশর ক্যাশব্যাক অফার করা হচ্ছে।

mobikwik.com

mobikwik.com থেকে বুকিং করলে 500 টাকার ক্যাশব্যাক দেওয়া হচ্ছে আর ভিডিও, ইলেক্ট্রিক, জলের বিল পেমেন্ট করলে 300 টাকার ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আপনি যদি mobikwik.com এর মাধ্যমে মোবাইল রিচার্জ করেন তবে তার ওপর 20% অফ দেওয়া হচ্ছে।

আজকে সেরা ডিল ফ্লিপকার্ট আর অ্যামাজনে

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo