রিলায়েন্স জিও-র সেরা প্রিপেইড প্ল্যান, মিলবে ফ্রি Disney+ Hotstar সাবস্ক্রিপশন

রিলায়েন্স জিও-র সেরা প্রিপেইড প্ল্যান, মিলবে ফ্রি Disney+ Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio-র চারটি নতুন প্রিপেইড প্ল্যান হল 151 টাকা, 333 টাকা, 583 টাকা এবং 783 টাকার প্ল্যান

তিন মাসের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশনের সাথে আসে এই Jio Plan

Jio গ্রাহকদের বেশি কিছু চমৎকার Prepaid Plan অফার করে

Reliance Jio সম্প্রতি বেশ কিছু নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে, যা তিন মাসের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশনের সাথে আসে। এখন পর্যন্ত, সমস্ত বর্তমান প্রিপেইড প্ল্যান যেগুলি Disney+ Hotstar মোবাইল সুবিধাগুলি অফার করে তা এক বছরের সাবস্ক্রিপশন সহ আসে এবং ইউজাররা যা চান তার চেয়ে কিছুটা বেশি দামি। কিন্তু এখন, কোম্পানি চারটি নতুন প্ল্যান চালু করেছে যা তিন মাসের Disney+ Hotstar সাবস্ক্রিপশন অফার করবে।

Jio-র চারটি প্রিপেইড প্ল্যান হল 151 টাকা, 333 টাকা, 583 টাকা এবং 783 টাকার প্ল্যান৷ আসুন চারটি প্ল্যান সম্পর্কে বিস্তারিত জানি…

রিলায়েন্স জিও 151 টাকার প্রিপেইড প্ল্যান

151 টাকার প্ল্যানটি শুধুমাত্র একটি ডেটা প্ল্যান যা ইউজারদের 8GB ডেটা অফার করে। এই প্ল্যানের সুবিধা নিতে, ইউজারদের একটি এক্টিভ বেস প্ল্যানও প্রয়োজন। এই প্ল্যানে ইউজারদের Disney+ Hotstar Mobile এর তিন মাসের সাবস্ক্রিপশন অফার করা হয়।

Reliance Jio

রিলায়েন্স জিও 333 টাকার প্রিপেইড প্ল্যান

Reliance Jio-এর 333 টাকার প্রিপেইড প্ল্যানের সাথে, ইউজাররা 28 দিনের জন্য রোজ 1.5GB ডেটা এবং 100 SMS প্রতিদিনের সাথে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাবেন। প্ল্যানে Disney+ Hotstar Mobile এর তিন মাসের সাবস্ক্রিপশন সহ Jio অ্যাপস অফার করা হবে। এই প্ল্যানের সাথে, নতুন গ্রাহকদের বিনামূল্যে প্রাইম সাবস্ক্রিপশন দেওয়া হবে।

রিলায়েন্স জিও 583 টাকা এবং 783 টাকার প্ল্যান

583 টাকার প্ল্যান এবং Jio এর 783 টাকার প্রিপেইড প্ল্যান 333 টাকার প্ল্যানের মতোই, তবে ভ্যালিডিটি বাদে। 583 টাকার প্ল্যানে, ইউজারদের 56 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে, তবে 783 টাকার প্ল্যানে, ইউজাররা 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়।

YouTube

তবে বলে দি যে এই দুটি প্ল্যানের সাথে প্রাইম সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হয় না এবং নতুন ইউজারদের প্রাইম মেম্বরশিপ জন্য 100 টাকা চার্জ করা হবে। ইন্ডাস্ট্রিতে অন্য কোন প্রিপেইড প্ল্যান বর্তমানে ইউজারদের তিন মাসের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন অফার করে না।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo