Jio-র আরেকটি বড় ধামাকা, এবার ফিচার ফোন থেকে করা যাবে UPI পেমেন্ট

Jio-র আরেকটি বড় ধামাকা, এবার ফিচার ফোন থেকে করা যাবে UPI পেমেন্ট
HIGHLIGHTS

Jio Phone-এ Jio Pay অ্যাপটিতে UPI এর সপোর্ট দেওয়া হয়েছে

জিও ফোনটি 2017 সালে লঞ্চ করা হয়েছিল যা একটি 4G ফিচার ফোন

Jio ফোন থেকে JioPay এর মাধ্যমে ব্যবহারকারীদের নামের উপর ক্লিক করে পেমেন্ট করতে পারবেন

Reliance Jio তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। এবারও সংস্থা আরেকটি বড় উপহার দিল JioPhone ব্যবহারকারীদের। এবার থেকে ব্যবহারকারীরা তাদের জিওফোন-এ ইউপিআই (UPI) পেমেন্টের সুবিধা পেতে চলেছেন। তার মানে হল জিও ফোন ব্যবহারকারীরাও স্মার্টফোন ব্যবহারকারীদের মতো ইউপিআইয়ের পেমেন্ট করতে সক্ষম হবেন। এই ফিচারটি গত বছর ধরে পরীক্ষা করা হচ্ছিল।

বিজিআর রিপোর্ট অনুযায়ী Jio Phone-এর ব্যবহারকারীরা জিওপে (Jio Pay) অ্যাপটিতে UPI এর সপোর্ট পাবেন। বর্তমানে এই বৈশিষ্ট্যটি কিছু ব্যবহারকারীদের জন্য উপলব্ধ রয়েছে, তবে ধীরে ধীরে এটি অন্যদের জন্যও চালু করা হবে। জিওপে তে ইউপিআই সপোর্ট করার জন্য NPCI এর সাথে অংশীদারি করেছে।

JioPay তে ইউপিআইকে সমর্থন করা একটি বড় বিষয়, কারণ কোনও ফিচার ফোন থেকে ডিজিটাল পেমেন্ট করা একটি কঠিন কাজ তবে জিও এটি করেছে। জিও ফোনটি 2017 সালে লঞ্চ করা হয়েছিল যা একটি 4G ফিচার ফোন।

Jio ফোন ব্যবহারকারীরা এখন JioPay এর মাধ্যমে ব্যবহারকারীদের নামের উপর ক্লিক করে পেমেন্ট করতে পারবেন, বিল পেমেন্ট করতে পারবেন এবং এছাড়া মোবাইল রিচার্জও করা যাবে। পুরো লেনদেন ব্যাংক থেকেই হবে। জিওপে Google Pay বা অন্য়ান্য় অ্যাপ্লিকেশনগুলির মতোও কাজ করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo