জিও 4K সেটটপ বক্স, গেমিং পরিষেবা, ভিডিও কনফারেন্স সহ একাধিক দারুন জিনিসের ঘোষনা জিওর

জিও 4K সেটটপ বক্স, গেমিং পরিষেবা, ভিডিও কনফারেন্স সহ একাধিক দারুন জিনিসের ঘোষনা জিওর
HIGHLIGHTS

ব্রডকাস্ট রিসিভার হিসাবে একটি 4K সেটটপ বক্স

এর সঙ্গে জিওফাইবারের বান্ডেল অফার

জিও তাদের এই পরিষেবা অফিসিয়ালি 5 সেপ্টেম্বর লঞ্চ করবে

কোম্পানির 42 তম অ্যানুয়াল জেনারেল মিটিংয়ে রিলায়েন্স জিও টিভি ব্রডকাস্ট পরিষেবার বান্ডেল জিওফাইবার নিয়ে এল, জিওর জিওফাইবার টু হোম ব্রডব্যান্ড পরিষেবা। আর এটি 5 সেপ্টেম্বর অফিসায়ালি আসবে জিও তাদের সেটটপ বক্স ব্রডব্যান্ড প্ল্যানের সঙ্গে ট্রায়াল পিরিয়েডের জন্য আনবে তবে এটি পরে কি ভাবে আসবে সেই বিষয়ে এখনও কিছু নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। জির 4K সেটটব বক্স আসবে। আর এর সঙ্গে নতুন ব্রডকাস্ট রিসিভারও আছে। আর এই সেটটপ বক্স আপনাদের গেমিং করতে, যে কোন অপারেটারের কলে কল করা আর এর সঙ্গে ভিডিও কল আর লেটেস্ট সিনেমা দেখা সবই আছে।

রিয়ালায়েন্স জিওর চেয়ারম্যান মুকেশ আম্বানি ঘোষনা করেছেন যে কোম্পানি আগামী 12 মাসের মধ্যে সারা দেশের 15 মিলিয়ান বাড়ি আর 20 মিলিয়ান এস্টাব্লিসমেন্টে তাদের এই পরিষেবার প্রসার ঘটাতে চায়। এউ সেটটপ বক্স লোকাল কেবেল অপারেটারদের লার্জেস্ট বুকে চ্যানেল আর কাস্টমারদের সঙ্গে পৌছাতে পারবে। এর সঙ্গে আম্বানি অনুসারে এটি একটি আল্ট্রা ডেফিনেশান আর ডাবাল স্মার্ট হোম হাব করবে। জিও বলেছে এটি হেথওয়া, DEN আর GTPL য়ের মতন হবে।

এই সেটটপ বক্স যে কোন জিও কানেকশান যুক্ত ডিভাইসের সঙ্গে ভিডিও কনফারেন্স করতে পারবে। রিলায়েন্স একটি লাইভ ডেমোও তাদের এই মিটিংয়ের সময়ে দেখিয়েছে।

এই সেটটপ বক্স এর সঙ্গে ‘কন্সোল গ্রেড’ গেমিং সাপোর্ট করবে। আর এর সঙ্গে একটি লাইভ ডেমো 2019 FIFA র দেখিয়েছে। আর এটি এখনও পরিষ্কার হয়নি যে কি করে এটী গেমিং প্ল্যাটফর্ম সাপোর্ট করবে তবে জিও বলেছে যে এই বক্স সব গেমিগ কন্ট্রোল সাপোর্ট করবে আর এটি ইন বিল্ট গ্রাফিক কার্ড যুক্ত।

আর এর সঙ্গে এই সেটটপ বক্স সিনেমা রিলিজের সময়ে আপনাকে প্রথম দিনে প্রথম শো দেখাবে। এই পরিষেবা অবশ্য 2020 সালের মাঝামাঝি লঞ্চ হবে।

Digit.in
Logo
Digit.in
Logo