Google Play Store থেকে হুট করে সরিয়ে দেওয়া হল PayTM, জেনে নিন কী কারন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 18 Sep 2020
HIGHLIGHTS

অনলাইন পেমেন্ট অ্যাপ পেটিএম (Paytm) আচমকায় গুগল প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে

Paytm এর অন্যান্য অ্যাপ Paytm For Business, Paytm Money, Paytm Mall এখনও গুগল প্লে স্টোরে দেখা যাচ্ছে

পেটিএম জানিয়েছে যে অ্যাপটি সাময়িকভাবে প্লে স্টোর থেকে সরানো হয়েছে

Google Play Store থেকে হুট করে সরিয়ে দেওয়া হল PayTM, জেনে নিন কী কারন

OnePlus TV 32Y1 - Smarter TV

Android TV with superior craftsmanship and elegant design - Buy Now

Click here to know more

Advertisements

অনলাইন পেমেন্ট অ্যাপ পেটিএম (Paytm) আচমকায় গুগল প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এখন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে কিছু সময়ের জন্য পেটিএম অ্যাপটি ডাউনলোড করতে পারবেন না। যদিও Paytm এর অন্যান্য অ্যাপ Paytm For Business, Paytm Money, Paytm Mall এখনও গুগল প্লে স্টোরে দেখা যাচ্ছে। এছাড়া অ্যাপল-এর App Store থেকেও পেটিএম অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে।

বলে দি যে দেশের বহু লোকেরা এই অনলাইন পেমেন্ট অ্যাপ ব্যবহার করেন টাকা লেনদেন এর জন্য। এই খবরের পর অনেক গ্রাহকদের কপালে ভাঁজ পড়ে গিয়েছে। তবে যেই গ্রাহকদের মোবাইলে Paytm ডাউনলোড করা রয়েছে, তাঁরা সেটি ব্যবহার করতে পারছেন।

Google Play Store থেকে অ্যাপটি সরানোর পরে, পেটিএম জানিয়েছে যে অ্যাপটি সাময়িকভাবে প্লে স্টোর থেকে সরানো হয়েছে। পেইটিএম টুইট করে জানিয়েছে যে পেটিএম বর্তমানে গুগল প্লে স্টোরে উপলভ্য নয় তবে আমরা শীঘ্রই ফিরে আসব। আপনার টাকা সম্পূর্ণ নিরাপদ এবং আপনি শীঘ্রই পেটএম অ্যাপটি আগের মতো ব্যবহার করতে সক্ষম হবেন।

একটি খবর অনুযায়ী, নিয়ম ভঙ্গ করায় এই অ্যাপ কে স্টোর থেকে সরিয়ে দিয়েছে গুগল। গুগল একটি ব্লগ পোস্টে নতুন গাইডলাইন আপডেট করেন। সেখানে সংস্থা লেখেন, ব্যবহারকারীদের যাতে কোনও ক্ষতি না হয়, তার জন্যই এই নতুন পলিসিগুলি। যখন এই পলিসি কেউ ভায়োলেট করবে, তখন ডেভেলপারকে নোটিফাই করা হবে ও গুগল প্লে স্টোর থেকে সেটি সরিয়ে দেওয়া হবে। গাইডলাইন মেনে ডেভেলপ না করা পর্যন্ত তা সরানো থাকবে। আর যদি বারবার কেউ গাইডলাইন ভঙ্গ করে, সেক্ষেত্রে আরও কড়া পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

"আমরা অনলাইন ক্যাসিনোগুলিকে অনুমতি দিই না বা কোনও অনিয়মিত জুয়া অ্যাপ্লিকেশন সমর্থন করি না যা স্পোর্টস বাজিটিকে সহজ করে দেয়," গুগল একটি ব্লগ পোস্টে বলেছে। এর মধ্যে এমন অ্যাপস অন্তর্ভুক্ত রয়েছে যা গ্রাহকদের একটি বাহ্যিক ওয়েবসাইট দেখার জন্য উত্সাহ দেয় যা অর্থ গ্রহণের মাধ্যমে খেলাধুলায় নগদ বা পুরস্কার জয়ের সুযোগ দেয়। এটি আমাদের নীতি লঙ্ঘন।"

logo
Digit Bangla

Web Title: Google delete PayTM from Play Store repeatedly violated companys policies
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

latest articles

ভিউ অল
Advertisements

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status