ফ্লিপকার্ট এই প্রোডাক্ট গুলিতে দিচ্ছে ডিস্কাউন্ট

ফ্লিপকার্ট এই প্রোডাক্ট গুলিতে দিচ্ছে ডিস্কাউন্ট
HIGHLIGHTS

আপনার যদি এই প্রোডাক্ট গুলির মধ্যে কিছু পছন্দ হয় তবে আপনি এগুল কিনে আপনার কিছু টাকা বাচাতে পারেন

আমরা আজ আপনাদের জন্য কিছু খুব ভাল ফ্লিপকার্ট ডিল নিয়ে এসছি. ফ্লিপকার্টে বেশ কিছু পাওয়ারব্যাঙ্ক, হেডফোন আর অন্য কিছু প্রোডাক্টে অনেক ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে. আপনি যদি ফ্লিপকার্টের এই ডিস্কাউন্টের সুযোগ ওঠাতে চান তবে অনেক কম দামে বেশ কিছু প্রোডাক্ট কিনতে পারবেন. এই ডিস্কাউন্টের সুযোগ ওঠান আর নিজের বেশ কিছু টাকা বাচান. তবে আসুন দেখে নেওয়া যাক কিছু অসাধারন ডিস্কাউন্ট অফার..

 

Stonx 15K Black border Usb Portable Powersupply 15000 mAh Power Bank

15000mAh এর ব্যাটারি যুক্ত এই পাওয়ারব্যাঙ্কটি হোয়াইট রঙে পাওয়া যাচ্ছে. ফ্লিপকার্ট এতে 72% ডিস্কাউন্ট দিছে. এর আসল দাম Rs.2,499 কিন্তু ডিস্কাউন্টের পরে আপনি এটিকে মাত্র Rs.689 দিয়ে কিনতে পারবেন. আপনি এতে মাইক্রো কানেক্টিভিটির সুবিধা পাবেন.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.689 টাকায় Stonx 15K Black border Usb Portable Powersupply 15000 mAh Power Bank (White, Black, Lithium-ion)

iBall Pulse Bt4 Wireless Bluetooth Headset With Mic

এই ব্ল্যাক রঙের ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি আজ মাত্র Rs.999 দিয়ে আপনারা হতে পারে. তবে এর আসল দাম Rs.1499, ফ্লিপকার্ট এতে 33% ডিস্কাউন্ট দিচ্ছে. এটি নয়েজ ক্যানশেলেশন হেডফোন. এটিকে গেমিং এর জন্যও ব্যবহার করা যায়. এটিকে মোবাইল, ল্যাপটপ আর ট্যাবলেটের সঙ্গে কানেক্ট করা যায়.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.999 টাকায় iBall Pulse Bt4 Wireless Bluetooth Headset With Mic (Black)

Xuperb XU-M2 10000 mAh Power Bank

এই পাওয়ারব্যাঙ্কটি হোয়াইট রঙে আপনার হতে পারে. এটি ব্ল্যাক রঙেও পাওয়া যাচ্ছে. এতে 1000mAh এর ব্যাটারি আছে. এটি আপনার স্মার্টফোন আর ট্যাবলেট দুই চার্জ করতে পারবে. এর আসল দাম Rs.2,990 যা ফ্লিপকার্টে 79% ডিস্কাউন্টের পরে Rs.599 এ পাওয়া যাচ্ছে. এটিতে মাইক্রো কানেক্টিভিটির জন্য মাইক্রো-USB পোর্ট আছে.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.599 টাকায় Xuperb XU-M2 10000 mAh Power Bank (White, Black, Lithium-ion)

Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker

আপনি যদি ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকারের সন্ধানে আছেন তবে এই ডিভাইসটি আপনার জন্য ভাল. এটির সাইজ বেশ ছোট তাই আপনি এটিকে যেখানে খুসি নিয়ে যেতে পারবেন.ফ্লিপকার্ট এটির ওপর 68% ডিস্কাউন্ট দিচ্ছে. এর আসল দাম Rs.1049 যা ডিস্কাউন্টের পরে মাত্র Rs.326 দিয়ে কেনা যেতে পারে.

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs.273 টাকায় Music World Waterproof/Shower Portable Bluetooth Mobile/Tablet Speaker (Multicolor, 2.1 Channel)

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo