15 জুলাই থেকে প্লাস মেম্বারদের জন্য শুরু হচ্ছে ফ্লিপকার্ট ডেস

15 জুলাই থেকে প্লাস মেম্বারদের জন্য শুরু হচ্ছে ফ্লিপকার্ট ডেস
HIGHLIGHTS

এই সেল 15 জুলাই সকাল 8টা থেকে শুরু হবে

চলবে 18 জুলাই পর্যন্ত

SBI ক্রেডিট কার্ডে কেনাকাটায় আছে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ

আমারা সবাই কম বেশি বাজার করতে ভালবাসি। আর তা সে অফলাইনে হোক কি অনলাইন, পুজো বা নববর্ষের বাজার হোক কিম্বা ওউন্ডো শপিং। আর আজকে আমরা আপনাদের জন্য দারুন এক সেলের খবর নিয়ে এসেছি। এবার এই সেল ফ্লিপকার্টে এসেছে। ফ্লিপকার্টে ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের জন্য 15 জুলাই সকাল 8 টায় শুরু চ্ছে এক স্পেশাল সেল। নিয়ে এসেছে, এই সেল চলবে 18 তারিখ পর্যন্ত।

এই সেলে আপনারা যদি SBI য়ের ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করেন তবে 10% ডিসকাউন্ট ইন্সট্যান্ট পেতে পারবেন। আপনারা নিশ্চই ভাবছেন যে এই সেলে এই ঠিক কি কি জিনিস পাওয়া যেতে পারে? তবে আপনাদের জানিয়ে রাখি যে এখানে ফ্লিপকার্টের বিপুল রেঞ্জের সব কিছুই আপনারা পেতে পারবেন।

এখানে আপনারা টিভি আর অ্যাপ্লায়েন্সে 75% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারবেন। আর এর সঙ্গে যদি আপনারা হোম অ্যাপ্লায়েন্স কিনতে চান তা সর্বনিম্ন 275 টাকায় কিনতে পারবেন। আর সঙ্গে আবার ওয়াশিং মেশিনে সর্বাধিক 50% য়ের ডিস্কাউন্ট পাবেন। আর যদি আপনারা ফ্রিজ কিনতে চান তবে তা সর্বনিম্ন 6,750 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা আরও অনেক জিনিসই এই সেলে নিজের করতে পারবেন।

তবে আর দেরি কিসের 15 তারিখ সকাল 8 টা থেকে শুরু হতে চলা এই ফ্লিপকার্ট ডেজের সুযোগে মাততে তৈরি থাকুন। তবে আরও একবার আপনাদের মনে করিয়ে দি যে এই সেল কিন্তু শুধু ফ্লিপকার্ট প্লাস মেম্বরদের জন্যই আনা হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo