Flipkart Big Saving Days: ফ্লিপকার্টের বিগ সেভিং দেজ শুরু হচ্ছে, টিভি-স্মার্টফোনে থাকছে 70-80% ছাড়!

Flipkart Big Saving Days: ফ্লিপকার্টের বিগ সেভিং দেজ শুরু হচ্ছে, টিভি-স্মার্টফোনে থাকছে 70-80% ছাড়!
HIGHLIGHTS

সেলের মরশুম! ফ্লিপকার্ট থেকে অ্যামাজন সবেতেই এখন সেল চলছে

আগামী 23 জুলাই থেকে ভারতের অন্যতম দুটো ই-কমার্স সাইটে শুরু হচ্ছে সেল

ফ্লিপকার্ট বিগ সেভিং ডে সেলে টিভি থেকে স্মার্টফোন সবেতেই দেওয়া হচ্ছে আকর্ষণীয় ছাড়

উৎসবের মরশুমের আগেই দেশ জুড়ে শুরু হয়েছে সেলের মরশুম! দুর্গাপুজো, দীপাবলি আসতে এখন বেশ দেরি, কিন্তু তাতে কি? তার আগেই ফ্লিপকার্ট অ্যামাজন এসে গেল সেলের উৎসব! স্মার্টফোন, গ্যাজেটস, ইলেকট্রনিক্স সবেতেই দুর্দান্ত ছাড় দিচ্ছে Flipkart। Flipkart Big Saving Days নিয়ে আবারও হাজির হতে চলেছে ভারতের অন্যতম বিখ্যাত ই-কমার্স সাইট Flipkart। আগামী 23 জুলাই থেকে শুরু হচ্ছে ফ্লিপকার্ট এর এই সেল। চলবে 27 জুলাই অবধি। গ্রাহকরা এই কদিন ফ্লিপকার্ট এ উপলব্ধ বিভিন্ন জিনিসের উপর পাবেন আকর্ষণীয় সব ছাড়। সেলের প্রিভিউ অনুযায়ী Motorola, Oppo, Apple এর মতো দারুন সব ব্র্যান্ডের ফোনে থাকছে ছাড়।

Flipkart Big Saving Days sale

Flipkart Big Saving Days sale এর প্রিভিউ থেকে জানা যাচ্ছে হেডফোন, স্পিকার, সহ একাধিক ইলেকট্রনিক্স জিনিসের উপর থাকবে প্রায় 70% অবধি ছাড়। পাশাপাশি কম্পিউটারের কিবোর্ড, ট্যাবলেটেও মিলবে ছাড়। কারও যদি বাড়ির পুরনো টিভি বদলে Smart TV কেনার ইচ্ছে থেকে তাহলে এটাই কিন্তু সুবর্ন সুযোগ। স্মার্ট টিভির উপর থাকবে 70% ছাড়। বাদ যাবে না রান্নাঘরের সরঞ্জাম।

কী এতখানি পড়েই নিশ্চয় মনে হচ্ছে যা যা উইশ লিস্টে আছে এই বেলা কিনে ফেলা যাক? তাহলে আপনাকে আরও একটি তথ্য দিই। গ্রাহকদের জন্য ফ্লিপকার্ট বিকেল 4টে, রাত 8টা, এবং মাঝরাত 12টায় চমকে দেওয়ার মতো ডিল আনবে। নির্দিষ্ট কোনও ব্যাংকের তরফে অফার না থাকলেও EMI তে জিনিস কিনলে বা লেনদেন করলে তাহলে অবশ্যই ছাড় পাবেন। তবে এখনও এই বিষয়ে তেমন তথ্য পাওয়া যায়নি। আশা করা হচ্ছে দ্রুত মিলবে তথ্য।

flipkart big saving days sale

এই সেলটি যতদিন চলবে তার মধ্যেই লঞ্চ হবে Tecno Spark 9, Oppo Reno 8 Series, Redmi K50i এর মতো একাধিক নতুন ফোন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। এই বিষয়ে উল্লেখযোগ্য, একা Flipkart নয়, সেল নিয়ে হাজির হতে চলেছে অ্যামাজনও। আগামী 23 জুলাই থেকে এই মার্কিন E-Commerce সাইটটিতে শুরু হতে চলেছে সেল। এখানে কেবল দুদিন সেল চলবে। 23 থেকে 24 জুলাই অবধি অ্যামাজনে সেলটি চলবে। তাহলে আর অপেক্ষা কেন?

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo