চলে এসেছে পুজোর আগে Flipkart Big Billion Days সেল, মিলবে স্মার্টফোন-টিভি সহ একাধিক পণ্যে প্রচুর ছাড়

চলে এসেছে পুজোর আগে Flipkart Big Billion Days সেল, মিলবে স্মার্টফোন-টিভি সহ একাধিক পণ্যে প্রচুর ছাড়
HIGHLIGHTS

Flipkart Big Billion Day ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে সবচেয়ে বড় সেল যা চলবে ২১ অক্টোবর পর্যন্ত

Flipkart Plus যেই গ্রাহকদের রয়েছে, তাঁরা ১৫ অক্টোবর রাত ৮টা থেকে শপিং করার সুযোগ পাবেন

বিগ বিলিয়ন ডে সেলে স্মার্টফোন–সহ একাধিক জিনিসে আকর্ষণীয় ছাড় পাবেন গ্রাহকরা

সামনেই আর কটা দিন পরেই পুজো। তবুও এখনও অনেকেরই পুজোর কেনাকাটা শুরু হয়েনি। করোনা আক্রান্তে বেশিরভাগ লোকেই ঘর বন্দি। তবে আর অপেক্ষা নয়, বর্তমান পরিস্থিতি দেখে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট নিয়ে আসতে চলেছে বড় সড় একটি সেল। কয়েক দিন আগেই ‘‌বিগ বিলিয়ন ডে’ (Big Billion Day) শুরু হওয়ার কথা ঘোষনা করেছে ফ্লিপকার্ট (Flipkart)।

এবার অপেক্ষা শেষ, ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে সবচেয়ে বড় সেল Flipkart Big Billion Day। এই বিগ বিলিয়ন ডে সেল চলবে ২১ অক্টোবর পর্যন্ত। পাশাপাশি Flipkart Plus যেই গ্রাহকদের রয়েছে, তাঁরা ১৫ অক্টোবর রাত ৮টা থেকে শপিং করার সুযোগ পাবেন। ‌‘‌বিগ বিলিয়ন ডে’-তে বিশেষ ছাড়ও দেওয়া হতে পারে, এমনও ইঙ্গিত মিলেছে।
ফ্লিপকার্টের মতো ই-কমার্স সংস্থা অ্যামাজন ও নিয়ে আসছে AMAZON GREAT INDIAN FESTIVAL সেল।

Flipkart Big Billion Day সেলে কী কী অফার থাকছে

Flipkart আগেই এক ঝলকে দেখিয়ে দিয়েছে যে বিগ বিলিয়ন ডেজ সেলে কোন স্টোরে কী থাকছে। সাথে ফ্লিপকার্ট জানিয়েছে পেমেন্ট নিয়েও একাধিক ডিসকাউন্টের সুবিধা পাবেন গ্রাহকরা। পাশাপাশি Paytm ক্যাশব্যাক, SBI ডেবিট এবং ক্রেডিট কার্ডে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। সাথে থাকছে ICICI, HDFC ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা নো কস্ট EMI অপশনের সুবিধা পাওয়া যাবে। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে গ্রাহক এক্সচেঞ্জ অফার ও মোবাইল প্রোটেকশন প্ল্যানও পাবেন বলে জানিয়েছে।

Big Billion Day সেল আপনি টিভি, ক্যামেরা, ল্যাপটপ, ঘরের আসবাবপত্র–সহ একাধিক জিনিসেও ছাড় পাবেন। পাশাপাশি স্মার্টফোনের ক্ষেত্রে সবথেকে বেশি ছাড় পাওয়া যাবে। আপাতত শুধু কয়েকদিনের অপেক্ষা। সাথে ফ্লিপকার্টের ব্র্যান্ড মারকিউ ল্যাপটপ, টিভি ও নানা ইলেক্ট্রনিক সরঞ্জামে নানা অফার দিচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo