Apple Event 2022 IPhone 14: iPhone 14 সিরিজের লঞ্চিং আজ: কী হবে লঞ্চ, কীভাবে লাইভ কভারেজ দেখবেন

Apple Event 2022 IPhone 14: iPhone 14 সিরিজের লঞ্চিং আজ: কী হবে লঞ্চ, কীভাবে লাইভ কভারেজ দেখবেন
HIGHLIGHTS

Apple এর ‘Far Out' লঞ্চ ইভেন্ট হতে চলেছে আজ অর্থাৎ 7 সেপ্টেম্বর রাতে

iPhone 14 সিরিজ লঞ্চ হতে চলেছে, যার অধীনে iPhone 14, iPhone 14 Pro, iPhone 14 Max এবং iPhone 14 Pro Max লঞ্চ হবে

Apple Watch Series 8, Watch Pro এবং AirPods Pro 2ও এই ইভেন্টে লঞ্চ হতে চলেছে

Apple এর ‘Far Out' লঞ্চ ইভেন্ট হতে চলেছে আজ অর্থাৎ 7 সেপ্টেম্বর রাতে। অ্যাপলের এই ইভেন্টটি শুরু হবে আজ রাত 10:30 এ, যা আপনি অ্যাপলের ইউটিউব চ্যানেল এবং ওয়েবসাইটে দেখতে পারবেন। অ্যাপল গত মাসে এই ইভেন্টের জন্য একটি মিডিয়া আমন্ত্রণ পাঠিয়েছে। অ্যাপলের এই ইভেন্টে, iPhone 14 সিরিজ লঞ্চ হতে চলেছে, যার অধীনে iPhone 14, iPhone 14 Pro, iPhone 14 Max এবং iPhone 14 Pro Max লঞ্চ হবে। বলা হচ্ছে Apple এবার iPhone 14 Mini লঞ্চ করবে না। Apple Watch Series 8, Watch Pro এবং AirPods Pro 2ও এই ইভেন্টে লঞ্চ হতে চলেছে।

Apple iPhone 14 সিরিজের অনুমানিত স্পেসিফিকেশন

Apple iPhone 14 সিরিজের ফিচার্স বেশ কয়েক মাস ধরে ফাঁস হচ্ছে। iPhone 14 এবং iPhone 14 Max খুব কমই ডিজাইনে অন্তর থাকবে, তবে iPhone 14 Pro এবং iPhone 14 Pro Max একটি নতুন ডিজাইনের সাথে অফার করা যেতে পারে। বলা হচ্ছে যে iPhone 14 Pro মডেলে দুটি কাটআউট পাওয়া যাবে যার একটি হবে ট্যাবলেটের মতো এবং অন্যটি হবে পাঞ্চহোল কাটআউট। ফোনের নচে ক্যামেরা এবং মাইক্রোফোনের জন্য প্রাইভেসি ইন্ডিকেটার থাকবে।

iPhone 14 এবং iPhone 14 Pro সম্পর্কে খবর রয়েছে যে এই দুটি ফোনেই একটি 6.1-ইঞ্চি ডিসপ্লে পাওয়া যাবে, যেখানে iPhone 14 Pro Max এবং iPhone 14 Max একটি 6.7-ইঞ্চি টাচ স্ক্রিন সহ দেওয়া হবে। বলা হচ্ছে যে iPhone 14-এর রেগুলার মডেলটি গত বছরের Apple A15 প্রসেসরের সাথে দেওয়া হবে এবং iPhone 14 Pro মডেলটি Apple A16 চিপসেটের সাথে দেওয়া হবে। iPhone 14 সিরিজের সাথে 30W ওয়্যার চার্জিং পাওয়া যাবে। ক্যামেরার ব্যাপারে বলা হচ্ছে, iPhone 14 সিরিজে 48 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা পাওয়া যাবে। এছাড়া নতুন আইফোনে স্যাটেলাইট কানেক্টিভিটি পাওয়ার কথাও রয়েছে।

Apple Watch Series 8, Watch Pro এর অনুমানিত স্পেসিফিকেশন

Apple Watch Series 8 একটি নতুন রেড কালার অপশনে চালু করা হবে। Apple Watch Series 8 দুটি সাইজ 41mm এবং 45mm এ লঞ্চ হবে। বলা হচ্ছে নতুন ওয়াচে ফিভার ডিটেকশনও পাওয়া যাবে। অ্যাপল ওয়াচ প্রো (Apple Watch Pro) স্যাটেলাইট কানেক্টিভিটর সাথেও লঞ্চ করা যেতে পারে। এই ঘড়িটিতে 47mm ফ্ল্যাট ডিসপ্লে পাওয়া যাবে।

Apple AirPods Pro 2 এর অনুমানিত স্পেসিফিকেশন

Apple AirPods Pro 2 এর ডিজাইনে কোন পরিবর্তন হবে না। নতুন বডস এক্টিভ নয়েজ ক্যানসেলিং সাথে চালু করা হবে। এছাড়াও এতে ম্যাগসেফ ওয়্যারলেস চার্জিংও পাওয়া যাবে। তারের চার্জিংয়ের জন্য, এতে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo