13 ডিসেম্বর থেকে বাড়ছে Amazon Prime-এর খরচ, দেখে নিন নতুন দাম

13 ডিসেম্বর থেকে বাড়ছে Amazon Prime-এর খরচ, দেখে নিন নতুন দাম
HIGHLIGHTS

13 ডিসেম্বরের পর থেকে Amazon Prime সাবস্ক্রিপশনের দাম বাড়তে চলেছে

একবছরের প্রাইম মেম্বারশিপের জন্য খরচ হবে 999 টাকার বদলে 1499 টাকা

যারা 13 ডিসেম্বরের আগে নতুন প্রাইম মেম্বারশিপ নেবেন, তারা আগের দামেই সাবস্ক্রিপশন নিতে পারবেন

আপনি কি Amazon Prime সাবস্ক্রিপশন নেওয়ার কথা ভাবছেন? পুরনো মেম্বারশিপকে রিনিউ করতে চাইছেন? এমন চিন্তা যদি আপনার মধ্যে থাকে তাহলে চটজলদি কাজটি করে ফেলুন। কেননা 13 ডিসেম্বরের পর থেকে বাড়তে চলেছে প্রাইম মেম্বারশিপের দাম। অ্যামাজন প্রাইমের অফিসিয়াল সাইটে ইতিমধ্যেই নতুন দামের লিস্ট পোস্ট করা হয়েছে।

13 ডিসেম্বরের পরে অ্যামাজন প্রাইমের একবছরের সাবস্ক্রিপশনের জন্য খরচ করতে হবে আগের তুলনায় 500 টাকা বেশি। এখন প্রাইম মেম্বারশিপের একবছরের প্ল্যানের দাম রয়েছে 999 টাকা। 13 ডিসেম্বরের পর নতুন দাম হবে 1499 টাকা। অ্যামাজন প্রাইমের তিন মাসের সাবস্ক্রিপশনের জন্য এখন খরচ হয় 329 টাকা। পরে দাম বেড়ে হবে 459 টাকা। এছাড়া মান্থলি মেম্বারশিপের দাম 129 টাকার বদলে হবে 179 টাকা।

 যারা 13 ডিসেম্বরের আগে নতুন প্রাইম মেম্বারশিপ নেবেন, তারা আগের দামেই সাবস্ক্রিপশন নিতে পারবেন। তবে টাইম পিরিয়ড শেষ হবার পরে, নতুন দামেই মেম্বারশিপকে রিনিউ করাতে হবে।

অ্যামাজন প্রাইম এখন 749 টাকায় “Youth” মেম্বারশিপ অফার করে। সাধারণত যে সমস্ত ইউজারদের বয়স 18 থেকে 24 বছরের মধ্যে তারা এই বেনিফিট এনজয় করতে পারবেন। 13 ডিসেম্বরের পর থেকে এই বার্ষিক মেম্বারশিপের নতুন দাম হবে 499 টাকা। এছাড়া মান্থলি মেম্বারশিপের দাম 89 টাকার বদলে হবে 64 টাকা। পাশাপাশি তিন মাসের সাবস্ক্রিপশনের জন্য খরচ পড়বে 299 টাকার বদলে 164 টাকা।

অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশন নিলে ইউজারেরা স্ট্রিমিং বেনিফিটের পাশাপাশি একাধিক সুযোগ উপভোগ করতে পারেন। যাদের মধ্যে অন্যতম হল Amazon Music- র অ্যাড ফ্রি অ্যাক্সেস। যেখানে রয়েছে 70 মিলিয়ন লেটেস্ট মিউজিক। সেইসঙ্গে Amazon শপিং অ্যাপে অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে প্রাইম মেম্বারেরা পাবেন 5% রিওয়ার্ড। এছাড়া পাওয়া যাবে প্রাইম রিডিং এবং প্রাইম গেমিং অ্যাপের ফ্রি অ্যাক্সেস। সেইসঙ্গে প্রাইম মেম্বারেরা প্রতি বছরের Prime Day সেলে পাবেন অনেক এক্সক্লুসিভ অফার।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo