প্রাইম ডেতে অ্যামাজনের অফার ভিডিও থেকে গান, সঙ্গে অবশ্যই একাধিক দারুন রেঞ্জের অফার

প্রাইম ডেতে অ্যামাজনের অফার ভিডিও থেকে গান, সঙ্গে অবশ্যই একাধিক দারুন রেঞ্জের অফার
HIGHLIGHTS

অ্যামাজন প্রাইম ডে সেল 15-16 জুলাই পর্যন্ত

অ্যামাজন প্রাইম ভিডিও 1-16 জুলাই পর্যন্ত

প্রাইম মেম্বারদের জন্য দারুন এই সুযোগ এনেছে অ্যামাজন

ইকমার্স ওয়েবসাইট অ্যামাজন এখন আর শুধু একটি ইকমার্স ওয়েবসাইটেই সীমাবদ্ধ নেই এর সঙ্গে তারা জনপ্রিয় ওয়েব সিরিজ পোর্টাল হিসাবেও উঠে এসেছে। আর তাই অ্যামাজনে এখন আপনারা দারুন সব সিনেমা বা ওয়েব সিরিজও দেখতে পারেন। আর সেটা অবশ্য আমাদের কাছে অ্যামাজন প্রাইম ভিডিও নামেই পরিচিত। তবে আজকে আমরা এখানে অ্যামাজন প্রাইম ভিডিওর বিষয়ে না হলেও অ্যামাজন প্রাইমের বিষয়ে বলব।

আসলে এই মাসে বা বলা ভাল আর সপ্তাহ খানেকের মধ্যে অ্যামাজন তাদের প্রাইম মেম্বারদের জন্য দারুন অফার নিয়ে এসেছে। অ্যামাজনে 15-16 জুলাই অ্যামাজন প্রাইম ডে অনুষ্ঠিত হবে। আর এখানে আপনারা দারুন সব জিনিস  কিনতে পারবেন। আর এর সঙ্গে প্রাইম ভিডিওতে এই অ্যামাজন প্রাইম ডে 1 জুলাই থেকে শুরু হয়েছে সেখানে আপনারা এই মানে 16 জুলাই পর্যন্ত নতুন নতুন সব সিনেমা সব ভাষারই প্রতিদিন একটি নতুন করে রিলিক করা হবে। মানে প্রাইম ডের এই দারুন সেসানে আপনারা এখানে প্রতিদিন নিত্য নতুন সিনেমাও দেখতে পারবেন।

আর এর সঙ্গে আপনারা প্রাইম মেম্বার হলে এবার প্রাইম ডে সেলে নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারে দারুন সব জিনিসও নিজের করতে পারবেন। আর সঙ্গে আছে দারুন ক্যাশব্যাকের অফারও। এখানে আপনারা দারুন সব গ্যাজেটের সঙ্গে আরও দারুন জিনিস কিনতে পারবেন। আবার আছে প্রাইম মিউজিকের অফারও সেখানে অনুপমের গানও শুনতে পারবনে।

তবে আজকে আমরা এখানে আপনাদের কিছু প্রোডাক্টের বিষয়েও বলব যা আপনারা এই প্রাইম ডে সেলের সুযোগে নিজের করতে পারবেন। আর HDFC ব্যাঙ্কের কার্ডে কেনাকাটা করলে পাবেন 0% এক্সট্রা ক্যাশব্যাকের সুযোগও। তবে একমাত্র প্রাইম ভিডিওই টানা ১৬ দিন ধরে প্রাইম ডের দারুন সুযোগ দেবে বাকি প্রাইম মিউজিক বা প্রাইম ডে সেলের সুযোগ আপনারা 15-16 জুলাই পাবেন। আসুন এবার একটু দেখে নেওয়া যাক যে কোন জিনিসে কেমন অফার আসবে প্রাইম মেম্বারদের জন্য। তবে হ্যাঁ এটা অবশ্যই মাথায় রাখতে হবে এই সব অফার বা দারুন সুযোগই কিন্তু অ্যামজন প্রাইম মেম্বারদের জন্য।

মোবাইলের ডিল

অ্যামাজন প্রাইম ডে সেলে আপনারা যদি মোবাইল কিনতে চান তবে আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এই সেলে এখানে ফোন আর ফোন অ্যাক্সেসারিজ কিনতে পারবেন। আর এখানে আপনারা যদি প্রাইম মেম্বার না হন তবে প্রতি মাসে 129 টাকা দিয়ে মেম্বার শিপ পেতে পারেন। আর এই সেলে আপনারা LGW সিরিজের সঙ্গে Oppo F11 Pro ফোনটিও কিনতে পারবেন আর সঙ্গে থাকবে স্যামসাং M40 বা আরও একাধিক দারুন ফোন কেনার সুযোগ। সেই বিষয়ে আরও ডিটেলসে জানতে হলে আপনারা এখানে ক্লিক করতে পারেন।

অ্যামাজন ডিভাইস

এই সেকশানে আপনারা অ্যামাজন কিন্ডলে বা অ্যামাজন অ্যালেক্সার বিস্তৃত রেঞ্জ পাবেন নিজের করার জন্য। আর এখানে 45% পর্যন্ত ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। আর এখানে এর সঙ্গে আপনারা অ্যামাজন ফায়ার টিভি স্টিক পাবেন। এখানে ক্লিক করে এই বিষয়ে আরও ডিটেলসে জানতে পারবেন।

ইলেক্ট্রনিক্স প্রোডাক্ট

এখানে অ্যামাজনের বিশাল ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের সুযোগ পাবেন। এখানে ল্যাপটপ থেকে শুরু করে ক্যামেরা বা প্রিন্টার যেমন পাবেন তেমনি পাবেন তেমনি পাবেন হেডফোন বা স্মার্ট লাইটের বিস্তৃত রেঞ্জ। আর সেই সব বিষয়ে আরও ডিটলসে জানতে হলে এখানে ক্লিক করুন

টেলিভিশান ও অন্যান্য প্রোডাক্ট

আপনারা এই সময়ে ফ্রিজ থেকে ওয়াশিং মেশিন বা দারুন সব টিভিও এখান থেকে কিনতে পারবেন। আবার পাবেন মাইক্রো ওয়েভ বা কিচেন চিমনির দারুন ডিল। আর সেই সব বিষয়ে আরও জানতে হলে এখানে ক্লিক করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo