Amazon Prime Day sale: ১০০০ টাকার কম দামে দেখে নিন এই ৫ গ্যাজেট

Amazon Prime Day sale: ১০০০ টাকার কম দামে দেখে নিন এই ৫ গ্যাজেট
HIGHLIGHTS

Amazon Sale- এ পাওয়া 5টি এমন প্রোডাক্ট সম্পর্কে বলবো, যার দাম 1000 টাকারও কম

Amazon Prime Day Sale-এর আজ শেষ দিন। সেল শুরু হয়েছে গতকাল

অ্যামাজন প্রাইম ডে সেলে সবথেকে বেশি ডিসকাউন্ট ইলেক্ট্রনিক প্রোডাক্টে ছাড় পাওয়া যাচ্ছে

Amazon Prime Day Sale-এর আজ শেষ দিন। সেল শুরু হয়েছে গতকাল। অ্যামাজন প্রাইম ডে সেলে সবথেকে বেশি ডিসকাউন্ট ইলেক্ট্রনিক প্রোডাক্টে ছাড় পাওয়া যাচ্ছে। যদি আপনি অনলাইন শপিং করতে ভালবাসেন তবে এই সেলে আপনি কিছু দরকারী প্রডাক্ট বাজেট কিনতে পারবেন। এই খরবে আমরা আপনাদের Amazon Sale- এ পাওয়া 5টি এমন প্রোডাক্ট সম্পর্কে বলবো, যার দাম 1000 টাকারও কম।

boAt Rockerz 245v2 Wireless

এই ইয়ারফোনের দাম 2,490 টাকা, তবে Amazon Sale 2021-এ মাত্র 799 টাকায় কিনতে পারবেন। এই নেকব্যান্ডটি আপনি 5 কালার অপশনে পাবেন। এর ব্যাটারি 8 ঘন্টা ব্যাকআপ দেয় দাবি করা হয়েছে। এই ওয়াটর রেসিস্টেন্ট এর জন্য IPX5 এর রেটিং দেওয়া।

এখান থেকে কিনুন

Mi power bank 3i

Prime Day Sale 2021-এ এই পাওয়ার ব্যাংকটি 899 টাকায় কেনা যাবে, তবে এর আসল দাম 1,299 টাকা। এই পাওয়ার ব্যাংকটি 10000mAh ব্যাটারি দেওয়া যা 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এখান থেকে কিনুন

শাভা নাইট লাইট ব্লুটুথ স্পিকার

এই স্পিকারটি মাত্র 399 টাকায় কেনা যাবে, এর আসল দাম 1,999 টাকা। এই স্পিকারে তিনটি ব্রাইটনেস লেভল সহ এলইডি লাইট রয়েছে। এর ব্যাটারি সম্পর্কে 7 ঘন্টা ব্যাকআপ দাবি করা হয়েছে। এতে একটি ইনবিল্ট মাইক রয়েছে যার সাহায্যে আপনি ফোনে কথা বলতে পারেন।

এখান থেকে কিনুন

TP-Link TL-WR841N রাউটার

আপনি যদি কোনও ওয়াই-ফাই রাউটার খুঁজছেন, তবে আপনি এটি 998 টাকায় কিনতে পারেন। এর আসল দাম 1,699 টাকা। এই রাউটারের স্পিড সম্পর্কে 300MBS দাবি করা হয়েছে। এতে একটি অ্যান্টেনাও রয়েছে।

এখান থেকে কিনুন

ডিজিলেক্স মোবাইল ফোন স্ট্যান্ড

আপনি এই মোবাইল স্ট্যান্ডটি মাত্র 399 টাকায় কিনতে পারবেন, এর আসল দাম 999 টাকা। এই স্ট্যান্ডটি অনলাইন ক্লাসের জন্য দুর্দান্ত। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী এটি এডজস্ট করতে পারেন। আপনি এটি পোট্রেট এবং ল্যান্ডস্কেপ মোডে ব্যবহার করতে পারেন।

এখান থেকে কিনুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo