26 জুলাই থেকে শুরু হচ্ছে Amazon Prime Day Sale 2021, কীভাবে পাবেন সেরা অফার এবং ডিসকাউন্ট জানুন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 25 Jul 2021
HIGHLIGHTS
  • অ্যামাজন 26 জুলাই, 2021 থেকে 27 জুলাই, 2021 Prime Days Sale-এর ঘোষনা করেছে

  • Amazon Prime Day Sale 2021 তে কীভাবে আপনি সেরা অফার এবং ডিসকাউন্ট পেতে পারেন, জানুন

  • Amazon ইউজারদের জন্য 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় দেওয়ার HDFC ব্যাঙ্কের সাথে পার্টনারশিপ করেছে

26 জুলাই থেকে শুরু হচ্ছে Amazon Prime Day Sale 2021, কীভাবে পাবেন সেরা অফার এবং ডিসকাউন্ট জানুন
26 জুলাই থেকে শুরু হচ্ছে Amazon Prime Day Sale 2021, কীভাবে পাবেন সেরা অফার এবং ডিসকাউন্ট জানুন

অ্যামাজন 26 জুলাই, 2021 থেকে 27 জুলাই, 2021 Prime Days Sale-এর ঘোষনা করেছে। এই সেল বিশেষভাবে প্রাইম সদস্যদের জন্যই। সেল চলাকালীন স্মার্টফোন, স্মার্টওয়াচস, ল্যাপটপ, টিভি, আমাজন ডিভাইস, হোম অ্যাপ্লায়েন্স সহ সমস্ত ক্যাটাগরিতে দুর্দান্ত ছাড় প্রাইম ডে সেলে পাওয়া যাবে। শুধু এটাই নয়, আপনি ফ্যাশন এবং বিউটি সহ হোম এন্ড কিচন, ফার্নিচারে সেরা ডিল এবং অফার্স পাওয়া যাবে।

ব্যাঙ্কের ক্রেডিট কার্ড এবং ডেবিট কার্ড ইউজারদের জন্য 10 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় দেওয়ার Amazon এইচডিএফসি ব্যাঙ্কের সাথে পার্টনারশিপ করেছে। আমরা আপনাদের জন্য একটি গাইড তৈরি করেছি, যার মাধ্যমে আপনি Amazon-এর সবথেকে বড় প্রাইম-এক্সকলুসিভ সেলে ছাড় পেতে সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক Amazon Prime Day Sale 2021 তে কীভাবে আপনি সেরা অফার এবং ডিসকাউন্ট পেতে পারেন।  চলুন শুরু করা যাক এবং বিস্তারিতভাবে জেনে নিই ...!

Amazon Prime Day Sale 2021-এ কীভাবে পাবেন বেস্ট ডিল

Amazon-এর Prime Day 2021 সেলে বেশ কয়েকটি ডিল এবং বান্ডল অফার নিয়ে আসবে, যা এক্সক্লুসিভ Prime Members-দের জন্য উপলভ্য হবে। গত বছরের মতো, আমরা প্রাইম ডে সেল ইভেন্টের সময় সেরা ডিল পেতে আমরা কিছু টিপস এবং ট্রিকস বলবো, যা আপনার সেলে সেরা অফার পেতে আরও সহজ হবে।

অ্যামাজন প্রাইম মেম্বারশিপ নিন

Prime Day Sale 2021-এ আপনি যদি বিশেষ লাভ পেতে চান তবে আপনার কাছে Amazon প্রাইম সাবস্ক্রিপশন হওয়া প্রয়োজন। মনে করিয়ে দি যে প্রাইম ডে সেল অ্যামাজন প্রাইম সদস্যদের জন্য, তাই ছাড় এবং ডিল পেতে প্রথমে সদস্যতা নিতে হবে।

AMAZON SALE শুরু হওয়ার আগে তৈরি থাকুন

সেল যদি ২৬ জুলাই রাত 12 টা থেকে শুরু হয়, তবে তার আগে আপনার শপিং কার্ট তৈরি করে রাখা উচিত। আপনি যদি প্রোডাক্টগুলি বাছাই করে কার্ট করে রাখেন তবে আপনি তাড়াতাড়ি এটি চেকআউট করে আকর্ষনীয় ডিলগুলি পাওয়া সুযোগ পাবেন। অনেক প্রোডাক্ট সেলে শুরু হতেই আউফ অফ স্টক হয়ে যায়।

পেমেন্ট ডিটেল সেভ করে রাখুন

আপনার পেমেন্ট বিকল্পগুলি প্রস্তুত রাখুন এবং ফাস্ট চেকআউটের জন্য সময় বাচিয়ে রাখুন। লাইটিং ডিলের ক্ষেত্রে এটি আপনার পক্ষে খুব কার্যকর হবে।

ক্রেডিট ও ডেবিট কার্ড ডিলসগুলিতে নজর রাখুন

Amazon HDFC ব্যাংক ডেবিট এবং ক্রেডিট কার্ডে 10% ইনস্টেন্ট ডিস্কাউন্ট দেওয়া হয়, তবে যদি আপনিও এই অফার পেতে চান তাহলে Amazon Sale-এ এই অফারগুলিতে বিশেষ নজর রাখুন।

Web Title: Amazon Prime Day Sale 2021 start Tonight: how to get best deals and offers
Tags:
amazon prime day sale 2021 amazon prime day 2021 prime day 2021 prime day sale 2021 amazon sale 2021 prime day sale 2021 india amazon prime day sale 2021 india amazon prime day sale 2021 date when is amazon prime day 2021 india amazon prime
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status