Amazon Prime Day Sale: ল্যাপটপ, স্মার্টফোন সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে দুর্দান্ত ছাড়

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 19 Jul 2021
HIGHLIGHTS
  • Amazon Prime Day সেল 26 জুলাই থেকে 27 জুলাই পর্যন্ত চলবে

  • প্রাইম ডে সেলে Amazon স্মার্টফোনে 40 শতাংশ এবং ইলেক্ট্রনিক্সে 60 শতাংশ ছাড় দেওয়া হবে

  • Amazon সেলে OnePlus, Xiaomi, Samsung, Apple, HP, Sony, Amazfit এবং Lenovo-র প্রোডাক্টে প্রচুল ছাড় দেওয়া হবে

Amazon Prime Day Sale: ল্যাপটপ, স্মার্টফোন সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে দুর্দান্ত ছাড়
Amazon Prime Day Sale: ল্যাপটপ, স্মার্টফোন সহ অন্যান্য ইলেকট্রনিক ডিভাইসে দুর্দান্ত ছাড়

Amazon Prime Day সেল শুরু হতে চলেছে। আর মাত্র কয়েকাট দিন। এই বছর 26 জুলাই থেকে শুরু হয়ে 27 জুলাই পর্যন্ত চলবে। অ্যামাজন প্রাইম ডে সেলে স্মার্টফোন এবং সমস্ত ইলেকট্রনিক আইটেমগুলিতে ছাড় পাওয়া যায়। Amazon-এর এই সেলে OnePlus, Xiaomi, Samsung, Apple, HP, Sony, Amazfit এবং Lenovo-র প্রোডাক্টে প্রচুর ছাড় দেওয়া হবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই সেল সম্পর্কে...

প্রাইম ডে সেল চলাকালীন Amazon স্মার্টফোনে 40 শতাংশ এবং কনজিউমার ইলেক্ট্রনিক্সে 60 শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা করেছে। এগুলি ছাড়াও HDFC ব্যাংক কার্ডের পেমেন্টে অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাওয়া যাবে।

Prime Day Sale-এ iPhone 11, Redmi Note 10 Pro Max, OnePlus Nord CE 5G, Redmi Note 10S, Samsung Galaxy M31s, OnePlus 9R, Samsung Galaxy M51 এবং Redmi Note 10 ফোন ডিসকাউন্টের সাথে লিস্ট করা হবে।

এছাড়াও Redmi 9 সিরিজের ফোন এবং ওয়ানপ্লাস 9, ওপ্পো A74, Samsung Galaxy M31, Samsung Galaxy M12, এবং আইকিউ Z3 ফোনও এই সেলে ছাড়ের সাথে বিক্রি করা হবে। iPhone 12 Pro এবং Mi 11X 5G- তেও ছাড় থাকবে, যদিও এই ফোনগুলিতে কত ছাড় পাওয়া যাবে সে সম্পর্কে অ্যামাজন এখনও কোনও তথ্য দেয়নি।

অ্যামাজন সেলে ল্যাপটপে 35,000 টাকা পর্যন্ত অফার পাওয়া যাবে, অন্যদিকে স্পিকার, হেডফোনে 70 শতাংশ ছাড় এবং স্মার্টওয়াচগুলি ৫০ শতাংশ পর্যন্ত ছাড়ে কেনা যাবে।

Web Title: Amazon Prime Day Sale 2021 Best offers on Laptops Smartphone
Tags:
Amazon amazon prime amazon prime day 2021 amazon prime day offers amazon prime day offers 2021 amazon prime day sale 2021 india amazon sale অ্যামাজন প্রাইম ডে সেল
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status