Amazon Prime Day sale: iPhone, Samsung এবং Xiaomi স্মার্টফোনে ধামাকা অফার, দেখে নিন লিস্ট

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Jul 2021
HIGHLIGHTS
  • Amazon Prime Day Sale 2021 প্রাইম সদস্যদের জন্য এক্সক্লুসিভি সেল 26 থেকে 27 জুলাই পর্যন্ত চলবে

  • Amazon Prime Day Sale 2021-এ প্রিমিয়াম স্মার্টফোনে 10,000 টাকার ছাড় দেওয়া হবে

  • প্রাইম ডে সেল Amazon Echo Show 10 এবং Fire TV Cube প্রথমবার বিক্রি করা হবে

Amazon Prime Day sale: iPhone, Samsung এবং Xiaomi স্মার্টফোনে ধামাকা অফার, দেখে নিন লিস্ট
Amazon Prime Day sale: iPhone, Samsung এবং Xiaomi স্মার্টফোনে ধামাকা অফার, দেখে নিন লিস্ট

অ্যামাজন প্রাইম মেম্বর্সদের জন্য বছরের সর্বাধিক প্রতীক্ষিত সেল, Amazon Prime Day Sale 2021 শুরু হতে চলেছে। 26 জুলাই থেকে লাইভ হবে প্রাইম ডে সেল ২০২১, যা চলবে 27 জুলাই পর্যন্ত। সেল শুরু হওয়ার ৪ দিন আগেই ই-কমার্স সংস্থা আকর্ষণীয় অফার এবং ছাড়ের সাথে তার প্রোডক্টগুলি প্রকাশ করেছে। এই সেলে স্মার্টফোন, ল্যাপটপ, অ্যামাজন ফায়ার স্টিক, অ্যামাজন-ব্র্যান্ডযুক্ত স্মার্ট স্পিকার, হোম অ্যাপ্লায়েন্সে, ফার্নিচার এবং আরও অনেক কিছু। গ্রাহকরা নির্দিষ্ট ব্যাংক কার্ড এবং অন্যান্য প্রচারমূলক অফার ব্যবহার করে অতিরিক্ত ছাড়ও পেতে পারেন। Amazon Prime Day Sale এর জন্য অ্যামাজন তরফে যেই সমস্ত প্রোডাক্টে ছাড় দেওয়া হচ্ছে, দেখে নিন...

স্মার্টফোনে প্রচুর ছাড়

অ্যামাজন এখনও পর্যন্ত ছাড়ের সাথে স্মার্টফোনের পুরো লিস্ট প্রকাশ করেনি। সংস্থা ঘোষনা করেছে প্রিমিয়াম স্মার্টফোনে 10,000 টাকার ছাড় দেওয়া হবে। দুই দিনের সেলে iPhone 12 Pro, Samsung Note 20, Mi 11X 5G, OnePlus 9 Pro, OnePlus 9 মতো স্মার্টফোনে 10,000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।

গ্রাহকরা দুই দিনের সেলে অন্যান্য স্মার্টফোনের মধ্যে OnePlus Nord CE 5G, Redmi Note 10s এবং Samsung Galaxy M31 2021 Edition-এ দুর্দান্ত ছাড় পাওয়া যাবে।

ল্যাপটপে দুর্দান্ত ডিল

আপনার যদি নতুন ল্যাপটপ কেনার কথা ভাবছেন তবে অ্যামাজন প্রাইম গ্রাহকরা Prime Day sale-এ এই সুযোগ নিতে পারেন। কারণ সংস্থা ল্যাপটপে 35,000 টাকা পর্যন্ত অফার দিচ্ছে। তবে, অ্যামাজন এখনও কোনও ডিল প্রকাশ করেনি।

অ্যামাজন ইকো শো 10 এবং ফায়ার টিভি কিউব থাকছে প্রাইম ডে সেলে

Amazon জানিয়েছে যে প্রাইম ডে সেল চলাকালীন Amazon Echo Show 10 এবং Fire TV Cube প্রথমবার বিক্রির জন্য থাকবে। বর্তমানে, অ্যামাজন ইকো শো 10 24,999 টাকায় এবং ফায়ার টিভি কিউব 12,999 টাকায় বিক্রি করা হয়।

ফায়ার টিভি ডিভাইসে 50% পর্যন্ত ছাড়

প্রাইম ডে সেলে গ্রাহকরা ফায়ার টিভি ডিভাইসে 50% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ফায়ার টিভি স্টিক রেঞ্জ অ্যালেক্সা কন্ট্রোলের সাথে কোনও সাধারণ টিভি স্মার্ট টিভি করা যাবে।

Web Title: Amazon Prime Day sale 2021: Best offers on iPhone, samsung, laptop, smart devices
Tags:
Amazon Prime Day Sale 2021 Amazon Amazon Prime Day sale Offers on Amazon Prime Day sale iPhone Samsung laptops smart devices Amazon Sale অ্যামাজন সেল অ্যামাজন প্রাইম অ্যামাজন প্রাইম ডে সেল ২০২১
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status