6 আগস্ট থেকে শুরু হচ্ছে Amazon Prime Day 2020 Sale, থাকবে কিছু বিশেষ ডিল ও অফার

6 আগস্ট থেকে শুরু হচ্ছে Amazon Prime Day 2020 Sale, থাকবে কিছু বিশেষ ডিল ও অফার
HIGHLIGHTS

Amazon-এ 6 আগস্ট থেকে 7 আগস্ট পর্যন্ত চলবে Prime Day 2020 Sale

Amazon-এর মাইক্রোসাইটে 23 জুলাই বড় অফারের ঘোষনা আসতে পারে

অ্যামাজন প্রথমবারের মতো আগস্টে প্রাইম ডে সেলের আয়োজন করছে

Amazon India 6 আগস্ট থেকে 7 আগস্ট পর্যন্ত Prime Day 2020 সেল আয়োজন করতে চলেছে। মার্কিন ই-কমার্স জায়ান্ট একটি মাইক্রোসাইট দ্বারা এই সেলের ঘোষনা করেছে, যা প্রাইম ভিডিও এবং প্রাইম মিউজিকে পাওয়া কন্টেন্ট এবং ডিলগুলিকে টিজ করছে। মনে করিয়ে দি যে এই Prime Day একটি বার্ষিক ইভেন্ট  যা বিশ্বব্যাপী প্রতিবছর অনুষ্ঠিত করা হয়ে। এই সেলে প্রাইম সদস্য বা প্রিমিয়াম গ্রাহকরা অ্যামাজন থেকে দুর্দান্ত ডিল এবং পরিষেবা পান। এটি ভারতের চতুর্থ প্রাইম ডে সেল এবং এই সেলে আমরা কিছু ভাল ডিল, ডিস্কাউন্ট অফার এবং নতুন লঞ্চ আশা করতে পারি।

অ্যামাজন প্রথমবারের মতো আগস্টে প্রাইম ডে সেলের আয়োজন করছে। প্রতি বছর এই সেলটি জুলাই মাসে সঞ্চালিত হয়। এই সেলটি দেরিতে হওয়ার মূল কারণটি হল করোনা ভাইরাস এবং ভারত-চীন সীমান্তে বাড়তি উত্তেজনা।

Amazon-এর মাইক্রোসাইটে 23 জুলাই বড় অফারের ঘোষনা আসতে পারে বলে অনুমান করা হচ্ছে।

AMAZON PRIME DAY 2020 এর বিশেষ ডিল

Amazon Prime Day সেলে OnePlus Nord, Redmi Note 9 সহ অনেক নতুন নতুন স্মার্টফোন বিক্রি করা হবে। এর পাশাপাশী অ্যামাজন অনেক প্রোডাক্টের জন্য় Amazon কার্ডে 10 শতাংশ ছাড়ও দিচ্ছে। এছাড়াও, No-Cost EMI এবং এক্সচেঞ্জ অফারগুলিও পাওয়া যাবে।

Amazon সেল শুরু হওয়া আগেও কিছু ডিল অফার করতে পারে। এছাড়াও, Prime Day 2020 প্রাইম সাবস্ক্রাইবাররা প্রাইম ভিডিওতে নতুন সিনেমাগুলি দেখারও সুযোগ পাবেন। Amazon 22 জুলাই থেকে 5 টি নতুন টাইটল আনছে, যার মধ্যে রয়েছে এই চলচ্চিত্রগুলি-

1. Vidya Balan এর Shakuntala Devi (July 31)
2. Shreya Chaudhury, Ritwik Bhowmick, Naseeruddin Shah এবং Atul Kulkarni-র Amazon Original series Bandish Bandits (August 4)
3. Gemini Man (July 29)
4. Birds of Prey (July 29)
5. French Biriyani (July 24)

AMAZON PRIME DAY 2020 সেলের লাভ কীভাবে পাবেন?

বিশেষ অফার পেতে ব্যবহারকারীদের প্রাইম সাবস্ক্রিপশন প্রয়োজন যার জন্য প্রতি বছর 999 টারা বা মাসে 129 টাকা দিতে হবে। এই সুবিধায়ে গ্রাহকরা ফাস্ট ডেলিভারি, ভাল ডিল এবং দুর্দান্ত OTT কন্টেন্টের মজা নিতে পারবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo