Amazon Great Indian Festival Sale শুরু হল প্রাইম মেম্বারদের জন্য, AC Refrigerator এর উপর 15% এর বেশি ছাড়

Amazon Great Indian Festival Sale শুরু হল প্রাইম মেম্বারদের জন্য, AC Refrigerator এর উপর 15% এর বেশি ছাড়
HIGHLIGHTS

শুরু হল অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল প্রাইম মেম্বারদের জন্য

প্রথম দিনেই রয়েছে এসি এবং ফ্রিজের উপর দারুন ছাড়

15% বা তার বেশি ছাড় পাওয়া যাবে বিভিন্ন প্রোডাক্টের উপর

Amazon তার Prime Members জন্য গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল (Great Indian Festival Sale) শুরু হয় গিয়েছে। Amazon Great Indian Festival Sale আগামীকাল 23 সেপ্টেম্বর থেকে চালু হচ্ছে দেশবাসীর জন্য। প্রথম দিনেই রয়েছে এসি এবং ফ্রিজের উপর দারুন ছাড়। সেল চলাকালীন SBI কার্ড পেমেন্টে 10% ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে। সেলের সময় নো-কস্ট EMI, এক্সটেন্ডেড ওয়ারেন্টি, বিনামূল্যে স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

সেলের আওতায় দুর্দান্ত ডিল দেওয়া হচ্ছে। গ্রাহকরা 1290 টাকা পর্যন্ত বিনামূল্যের ইয়ারফোন পেতে পারেন। এছাড়াও, Amazon Pay-তে, আপনি Rs.2000 পর্যন্ত রিওর্য়াড এবং মাত্র Rs.99-এ এক্সটেন্ডেড ওয়ারেন্টি পেতে পারেন। আপনি যদি একটি নতুন স্মার্টফোন খুঁজছেন তবে এই বছরের সেরা স্মার্টফোনের ডিলগুলি দেখে নিন…

Lloyd 1.5 Ton inverter AC

এই এসির আসল দাম হল 60,990 টাকা। কিন্তু সেলে 25,991 টাকার ছাড় রয়েছে ফলে গ্রাহকরা এই এসি মাত্র 34,999 টাকায় কিনতে পারবেন। এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে আছে অ্যান্টি ভাইরাল ফিচার, PM 2.5 ফিল্টার এবং স্মার্ট 4 ওয়ে সুইং রয়েছে। টার্বো কুল মোড রয়েছে এই এসিতে। দেখুন সেরা ডিল এখানে। 

Panasonic 1.5 ton ac and others at amazon great indian festival sale

Panasonic 1.5 Ton 5 Star AC

এই এসিটার আসল দাম 59,400 টাকা। কিন্তু এই সেলে সেটা 39,990 টাকাতেই উপলব্ধ হবে। ছাড় মিলছে 19,410 টাকার। এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে আছে WiFi টুইন কুল ইনভার্টার এবং ফিচার কনভার্টিবেল মোড রয়েছে। দেখুন সেরা ডিল। 

LG 1.5 Ton 5 Star AI dual Inverter Split AC

এই এসির আসল দাম হল 75,990 টাকা। কিন্তু Amazon এর এই সেলে রয়েছে 45% ছাড়, ফলে এটি এখন পাওয়া যাচ্ছে 41,999 টাকায়। এক্সচেঞ্জ করলে পাওয়া যাবে 2,000 টাকার ছাড়। এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে আছে ডুয়াল ইনভার্টার টেকনোলজি। 6 ইন 1 কুলিং মোড রয়েছে এতে। দেখুন সেরা ডিল এখানে।

LG 190 L 4 star Single Door Refrigerator

এই ফ্রিজের আসল দাম 23,899 টাকা। কিন্তু সেলে 7,909 টাকা ছাড় দেওয়ার পর এখন এটা 15,990 টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে আছে ডাইরেক্ট কুল টেকনোলজি এবং 12.6 লিটারের আইস চেম্বার আছে। দেখুন সেরা ডিল এখানে।

Refrigerator

Samsung 253L 3 Star Inverter Frost Free Double Door Refrigerator

এই ফ্রিজটির আসল দাম 31,990 টাকা। কিন্তু সেলে 7,000 টাকা ছাড় দেওয়ার পর 24,990 টাকায় পাওয়া যাচ্ছে।  এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে আছে 3 স্টার এনার্জি রেটিং, সঙ্গে 3 ইন 1 কনভার্টিবল মোড। দেখুন সেরা ডিল।

LG 260L 3 Star Smart Inverter Refrigerator

এই ফ্রিজটির আসল দাম হল 40,399 টাকা, কিন্তু এই সেলে ফ্রিজটির উপর দেওয়া হয়েছে 15,909 টাকার ছাড়। ফলে এটি এখন 24,490 টাকায় পাওয়া যাবে। এছাড়া আছে No Cost EMI এর সুবিধা, যা পাওয়া যাবে Amazon Pay ICICI ক্রেডিট কার্ড, আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড, ব্যাংক অফ বরোদা, HDFC ব্যাংক, HSBC ব্যাংক, ICICI ব্যাংক, IndusInd ব্যাংক, Jammu and Kashmir ব্যাংক, Kotak Mahindra ব্যাংক, RBL ব্যাংক, SBI ক্রেডিট কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, Yes ব্যাংকের ক্রেডিট কার্ডে। এছাড়া কেউ যদি SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,500 টাকার ছাড়, Non EMI transaction করলে SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে 10% থেকে 1,750 টাকা অবধি ছাড় মিলতে পারে এবং EMI transaction এ মিলবে 2,000 টাকার ছাড়। এছাড়া যদি কেউ SBI এর ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করেন তিনি পাবেন 1,000 টাকার ছাড়। এতে রয়েছে ডোর কুলিং+ টেকনোলজি, অটো ডিফ্রস্ট, ইত্যাদির সুবিধা। দেখুন সেরা ডিল এখানে।

Digit.in
Logo
Digit.in
Logo