অ্যামাজনে শুরু হচ্ছে Freedom Sale, আগস্টের এই সেলে পছন্দের জিনিস কিনুন দারুন ডিস্কাউন্টে

অ্যামাজনে শুরু হচ্ছে Freedom Sale, আগস্টের এই সেলে পছন্দের জিনিস কিনুন দারুন ডিস্কাউন্টে
HIGHLIGHTS

এই সেল 8 থেকে 11 আগস্ট পর্যন্ত চলবে

প্রাইম সেল 7 আগস্ট দুপুর 12 টায় শুরু হবে

SBI কার্ড ব্যাবহারে আছে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ

অ্যামাজন ইন্ডিয়া ভারতের অন্যতম বড় ইকমার্স সাইট আর এই সাইটে আপনারা প্রায়ই নিজদের পছন্দের জিনিস কেনাকাটা করে থাকেন। আর ই কমার্স সাইটটিও প্রায়ই আপনাদের জন্য একাধিক দারুন অফার বা স্পেশাল সেল নিয়ে আসে। আর আগস্ট মাসের প্রথমেই তারা নিয়ে এসেছে তাদের Freedom Sale। এই ফ্রিডম সেল 8 তারিখ থেকে শুরু হবে আর চলবে 11 আগস্ট পর্যন্ত।

আর শুধু তাই না অ্যামাজন তাদের প্রাইম মেম্বারদের জন্য এই সেল একদিন আগেই শুরু করবে যেমনটা তারা করে থাকে। এই প্রাইম মেম্বার সেল শুরু হবে এক দিন আগেই মানে 7 আগস্ট দুপুর 12টার সময়ে।

আর আপনারা এখাএন SBI কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। আর এর সঙ্গে আপনারা নো কস্ট EMI , ক্যাশব্যাকও আরও দারুন সব অফারের সুযোগ পাবেন। আর এর সঙ্গে 100 টাকার ক্যাশব্যাকও পেতে পারেন।

এখানে আপনারা কি কি ডিলে কেমন অফার পাবেন সেই বিষয়ে একটি ডিটেল দেখে নেওয়া যাক।

মোবাইল ফোনের ডিল

আপনারা এই Freedom Sale যদি মোবাইল ফোন বা তার অ্যাক্সেসারিজ কিনতে চান তবে আপনাদের জানিয়ে রাখি জে আনারা এখানে 40% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন। আর এই Freedom Sale আপনারা নো কস্ট EMI আর এক্সচেঞ্জ অফারের সুযোগও পাবেন।

এই সেলে আপনারা প্রিমিয়াম স্মার্টফোনে 20,000 টাকা পর্যন্ত অফ পেতে পারেন আর সঙ্গে 6000 টাকার এক্সচেঞ্জ অফারের সুযোগ পেতে পারেন। আর এর সঙ্গে এই Freedom Saleয়ে আপনারা বাজেট স্মার্টফোনের ওপরেও দারুন অফার পেতে পারেন। আর মোবাইল অ্যাকেসারিজের রেঞ্জ শুরু হবে মাত্র 69 টাকা থেকে।

ইলেক্ট্রনিক্সের ওপরে 50% ছাড়

আপনারা যদি এই Freedom Sale য়ে এখানে ইলেক্ট্রনিক জিনিস কিনতে চান তবে এই সেলে আপনারা এখানে 50% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন। আর এর সঙ্গে এখানে হেডফোন আর স্পিকারের ওপরে 60% ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। আর স্মার্টওয়াচের ওপরে 50% পর্যন্ত ছাড়ও পাওয়া সম্ভব।

আর যদি নিজের জন্য কিনতে চান Freedom Sale য়ে ল্যাপটপ তবে সেখানে আপনারা পেতে পারেন 30,000 টাকার পর্যন্ত ছাড়। আর ক্যামেরা আর অ্যাক্সেসারিজে 50% পর্যন্ত ছারের সুযোগ তো আছেই।

টিভি আর অ্যাপলায়েন্সের ওপর ছাড়

টিভি আর অ্যাপ্লায়েন্সের ওপরে আপনারা 60% পর্যন্ত ডিস্কাউন্ট পেতে পারেন আর এখানে এর সঙ্গে আছে এক্সচেঞ্জ অফার আর নো কস্ট EMI য়ের সুযোগ।

হোম আর কিচেন

আপনারা যদি নিজেদের বাড়ির জন্য জিনিস কিনতে চান বা রান্নাঘড়ের জন্য মিক্সি তবে তার জন্যও এই Freedom Sale য়ে আছে 30-75% য়ের ডিস্কাউন্ট অফার।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo