Vi Games-এ মিলবে 3 নতুন এবং দুর্দান্ত গেমিং মোডস, Vodafone-Idea এর ঘোষণা

Vi Games-এ মিলবে 3 নতুন এবং দুর্দান্ত গেমিং মোডস, Vodafone-Idea এর ঘোষণা
HIGHLIGHTS

গ্রাহকদের দুর্দান্ত গেমিং কনটেন্ট দিতে তৎপর ভোডাফোন আইডিয়া

তারা ম্যাক্সামটেক নামক একটি সংস্থার সঙ্গে জোট বেঁধেছে

এই দুই কোম্পানি একত্রে একাধিক গেমিং কনটেন্ট আনতে চলেছে গ্রাহকদের জন্য

Vodafone Idea Maxamtech Digital Ventures নামক একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে গ্রাহকদের জন্য দুর্দান্ত একটি পরিষেবা আনার জন্য।  ভোডাফোন আইডিয়ার তরফে দুর্দান্ত গেমিং কনটেন্ট আনতেই এই উদ্যোগ নেওয়া হল। Vi Games এ এবার দারুন সব মাল্টিপ্লেয়ার এবং কম্পিটিটিভ গেমিং কনটেন্ট আনা হবে।

এবার থেকে Vi Games এর তরফে তাদের গ্রাহকদের জন্য আনা হবে 40 টির বেশি দারুন গেমস, যার মধ্যে আছে এক্সপ্রেস লুডো, কুইজ মাস্টার, গোল্ডেন গোল, ক্রিকেট লীগ ইত্যাদি। এগুলো সব কটাই কম্পিটিটিভ এবং মাল্টিপ্লেয়ার গেম। এগুলো থাকবে তিনটি মোডে, টুর্নামেন্ট, ব্যাটেল এবং ফ্রেন্ড মোড। যাঁরা Vi গেমসে বিভিন্ন ধরনের গেম খেলেন তাঁরা এবার এই নতুন পার্টনারশিপের ফলে যে দারুন পরিবর্তন আসবে সেটা দেখতে পাবে নিজের চোখেই।

শুধুই কি তাই? যাঁরা ভোডাফোন আইডিয়ার গ্রাহক নন তাঁদের কাছেও যাতে এই পরিষেবা পৌঁছে দেওয়া যায় তার জন্য এই মাল্টিপ্লেয়ার গেমিংয়ের সুযোগ আরও বাড়ানোর কথা ভাবছে সংস্থাটি। সদ্য জারি হওয়া একটি বিবৃতির মাধ্যমে বলা হয়েছে যে Vi গ্রাহক যে কোনও কাউকেই এই গেম খেলার জন্য আহবান জানাতে পারেন। এর জন্য আমন্ত্রিত প্লেয়ারকে ভোডাফোন আইডিয়ার গ্রাহক হতেই হবে এমনটা নয়।

1200 অ্যান্ড্রয়েড এবং HTML 5 বেসড মোবাইল গেমস আনবে এই দুই সংস্থার পার্টনারশিপ যার মধ্যে থাকবে 10টি আলাদা ধরনের জ্যর। কিন্তু সব থেকে আকর্ষণীয় ব্যাপার কি জানেন এই বিষয়ে? এখন থেকে ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা রিওয়ার্ড পাবেন গেম খেলার জন্য আর সেগুলোকে পরবর্তী গেম খেলতে গিয়ে রিডিম করতে পারবেন। শুধু তাই নয়, অংশ নিতে পারবেন যে কোনো বড় টুর্নামেন্টে। এর পাশাপাশি জিতে নিতে পারেন উপহার।

Vi Games

গ্রাহকদের সঙ্গে সংযোগ বজায় রাখার মূল মন্ত্র এখন মোবাইল গেমিং, এমনটাই জানিয়েছেন ভোডাফোন আইডিয়ার চিফ মার্কেটিং অফিসার অভনীশ খোসলা জানিয়েছেন। মাত্র কয়েকমাস আগে এই সংস্থা Vi Games লঞ্চ করেছে এতে সিরিয়াস এবং ক্যাজুয়াল দুই ধরনের গেমারদের জন্যই সুযোগ আছে। আর এই গেমিং অ্যাপ সংস্থার অগ্রগতিতে সাহায্য করবে বলে মনে করা হচ্ছে। খোসলা আরও জানান যে আগামীদিনে এই নতুন পার্টনারশিপ গেমিং সহ ডিজিটাল রোড ম্যাপকেও উন্নত করবে এবং সামনের দিকে এগোতে সাহায্য করবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo