Black Panther Video game: প্রকাশ্যে এল এই গেমের টিজার, চলছে তৈরির কাজ

Black Panther Video game: প্রকাশ্যে এল এই গেমের টিজার, চলছে তৈরির কাজ
HIGHLIGHTS

এই সপ্তাহের উইকএন্ড জমে ক্ষীর!

ওয়াকান্ডা ফরএভারের টিজার প্রকাশ্যে এসেছে আগেই

সঙ্গে জানা গেল মার্ভেল সুপারহিরো বছরের শেষে প্রেক্ষাগৃহে আসছে

অবশেষে পাকা খবর এল। অনেক জল্পনার পর কনফার্ম খবর পাওয়া গেল, কী খবর? ব্ল্যাক প্যান্থার গেমটি (Black Panther Video Game) খুব শীঘ্রই আসতে চলেছে। সদ্যই এই গেমের টিজ মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। আগেই মুক্তি পেয়েছে ওয়াকান্ডা ফরএভারের (Wakanda Forever) ট্রেলার। এরপর জানা গেল এই বছরের শেষেই আসতে চলেছে মার্ভেল সুপারহিরো (Marvel Superheroes)। 2022 এর শেষে প্রেক্ষাগৃহে আসছে এটি। ফলে এক কথায় এই উইকএন্ড যে জমে যাচ্ছে সেটা বলা চলে। মিডিয়ার সব থেকে উল্লেখযোগ্য অংশ হতে পারে ব্ল্যাক প্যান্থার। এমনটাই মনে করা হচ্ছে। শুধু তাই নয়, এমন খবরও জানা গিয়েছে যে মার্ভেল সুপারহিরোর চরিত্রটির জন্য একটা ভিডিও গেম তৈরি হতে পারে।

জেফ গ্রুব, গেমিং ইন্ডাস্ট্রির প্রতিবেদক এবং ইনসাইডার তাঁর টুইটার হ্যান্ডেলে টিজ করেছেন যে এই ব্ল্যাক প্যান্থার গেমটি পাইপ লাইনে রয়েছে। তবে তিনি এই ভিডিও গেম সম্পর্কে বিস্তারিত কিছুই বলেননি। কিন্তু তাঁর কথায় ইঙ্গিত ছিল যে তিনি আগামীদিনে এই বিষয়ে আরও কিছু প্রকাশ্যে আনতে পারেন। ব্ল্যাক প্যান্থার গেমটির টিজার সামনে আসার পর থেকেই উত্তেজনা বহুগুণ বেড়ে গিয়েছে। সেই উত্তেজনার লেভেল এমন পর্যায় গিয়েছে যে এই নতুন মার্ভেল শিরোনাম কী হবে তাই নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে।

black panther video game

বর্তমান সময়ে মার্ভেল ভিডিও গেম স্পেসে নিজেদের উপস্থিতি শক্তিশালী করে তুলেছে। এবং পাশাপাশি নিজের উপস্থিতি টের পাওয়াতে এবং প্রসারিত করতে চাইছে। স্পাইডার ম্যান (Spiderman), মাইলস মোরালেস (Miles Morales) এবং অ্যাভেঞ্জার্সের (Avengers) মতো একাধিক মার্ভেল প্রকল্পের মধ্যে এটা দেখা গিয়েছে। ভক্তদের কাছে যখন এই শিরোনামগুলো জনপ্রিয়তা লাভ করেছে তখন সেখানে মার্ভেল গেমসও তাদের উদ্ভাবনী থেকে সরছে না। মার্ভেল এর স্পাইডার ম্যান এর সিক্যুয়েল  মার্ভেল মিডনাইট সানস (Marvel Midnight Suns) এবং মার্ভেল উলভারিনের (মার্ভেল wolverine) সঙ্গে কাজ করেছে। আগামীদিনে ব্ল্যাক প্যান্থার ভিডিও গেমটি এই একই স্লটে অংশ নেবে বলে মনে করা হচ্ছে। তবে ব্ল্যাক প্যান্থার এখনও তার নিজের ভিডিও গেম পায়নি কিন্তু বর্তমানে যেভাবে এই চরিত্রটির জনপ্রিয়তা বাড়ছে তাতে আগামীদিনে এটা নিশ্চয় তৈরি হবে। বর্তমানে গেমটিতে ব্ল্যাক প্যান্থার মার্ভেল অ্যাভেঞ্জার্স খেলার যোগ্য এবং ওয়াকান্ডার জন্য যুদ্ধ ডেডিকেটেড সম্প্রসারণ করা হয়েছে। T'Challa আরও বড় আকারে লাইমলাইটে আসতে পারে বলে মনে করা হচ্ছে, সেখানে অ্যাড অনটি ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে ভক্তদের কাছে। গ্রুবের থেকে আগামীদিনে এই ব্ল্যাক প্যান্থার গেমের সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে বলে জানা গিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo